• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পরিস্থিতি সামলাতেই আউয়াল দম্পতির জামিন হয়েছে

    ডেস্ক | ০৪ মার্চ ২০২০ | ৪:৫৭ অপরাহ্ণ

    পরিস্থিতি সামলাতেই আউয়াল দম্পতির জামিন হয়েছে

    আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বারের আইনজীবীদের সঙ্গে পিরোজপুরের জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান খারাপ ব্যবহার না করলে গতকালের পরিস্থিতি সৃষ্টি হতো না। উদ্ভুত পরিস্থিতি সামলাতেই আউয়াল দম্পতিকে জামিন দেওয়া হয়েছে ও জেলা জজ আব্দুল মান্নানকে সরিয়ে দেওয়া হয়েছে।


    আজ বুধবার (৪ মার্চ) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সামনে এ মন্তব্য করেন তিনি।
    আইনমন্ত্রী বলেন, আউয়াল দম্পতি দুর্নীতির মামলার জন্য জামিন চাইতে গিয়েছিলেন। জামিন চাওয়ার সময় তার আইনজীবী এমনকি অন্য সব আইনজীবীর সঙ্গে অত্যন্ত অশালীন এবং রূঢ় ব্যবহার করেন জেলা ও দায়রা জজ। আমরা গতকাল থেকে এই তথ্য সংগ্রহ করেছি।


    তিনি বলেন, সেই অদ্ভুত পরিস্থিতিতে এমন একটা অবস্থা দাঁড়ায়, যেখানে বারের সবাই আদালত বর্জন করার সিদ্ধান্ত নেয়। এমনকি রাস্তায় গণ্ডগোল চলছিল। রাস্তায় লোকজন বেরিয়ে গিয়েছিল। সেটাকে কন্ট্রোল করার জন্য তাকে সেখান থেকে স্ট্যান্ড রিলিজ করে আদেশ দেওয়া হয় আইন মন্ত্রণালয়ের প্রস্তাবে।

    এর আগে মঙ্গলবার (০৩ মার্চ) পিরোজপুর-১ আসনের সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লায়লা পারভীনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক আব্দুল মান্নান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673