শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পরীমনি-রাজের নামে মামলা হবে একাধিক: র‍্যাব

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১ | প্রিন্ট  

পরীমনি-রাজের নামে মামলা হবে একাধিক: র‍্যাব

চিত্রনায়িকা পরীমনি ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজ এখনও র‍্যাবের সদর দফতরে। তাদের নামে একাধিক মামলা করা হবে বলে জানিয়েছে র‍্যাব।

বৃহস্পতিবার সকাল থেকে র‍্যাব কর্মকর্তারা তাদের দুজনকে ফের জিজ্ঞাসাবাদ করছেন।


এর আগে বুধবার রাতে বিপুল মাদকদ্রব্যসহ পরীমনিকে আটক করা হয়। এরপর প্রযোজক নজরুল ইসলাম রাজকে তার কার্যালয় থেকে আটক করা হয়। এসময় বিপুল পরিমাণে বিদেশি মদ, ইয়াবা বড়ি, সেক্স টয় উদ্ধার করা হয়।

র‍্যাব বলছে, মাদকদ্রব্যসহ সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বিরুদ্ধে বাসায় অভিযান চালানো হয়। অন্যদিকে নজরুল রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি মাদকের আসর বসিয়ে সেখানে আসা বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তানদের ভিডিও ধারণ ও ব্ল্যাকমেলিং করে মোটা অঙ্কের টাকা আদায় করতেন।


র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ বলেন, মিশু নামে একজনকে গ্রেফতারের পর রাজ সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সেই তথ্যের ভিত্তিতে রাজের বাসায় অভিযান চালানো হয়েছে।

নজরুল তার প্রতারণা ও পর্নো ব্যবসায় দুই তরুণীকে ব্যবহার করে আসছেন। এদের একজনের ডাক নাম সেমি এবং অপরজন কাঁকন। দুজনই তার সার্বক্ষণিক সঙ্গী। এ দুই তরুণীকে দিয়ে তিনি ব্ল্যাকমেইলিংয়ের কাজ করতেন।

প্রসঙ্গত, বুধবার বিকাল পৌনে চারটার দিকে আইনশৃঙ্খলা বাহিনী এ চিত্রনায়িকার বনানীর বাসায় উপস্থিত হয়। এরপর আতঙ্কিত পরী লাইভে এসে তাদের পরিচয় পাননি বলে দাবি করেন।

Facebook Comments Box

Posted ১:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০