• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পর্দার আড়ালে থেকে কলকাঠি নাড়ছেন নেইমার!

    | ২৪ ফেব্রুয়ারি ২০২১ | ৪:৪৩ অপরাহ্ণ

    পর্দার আড়ালে থেকে কলকাঠি নাড়ছেন নেইমার!

    লিওনেল মেসিকে নিয়ে গুঞ্জন থেমে নেই। আগামী জুনে বার্সার সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর তার ঠিকানা কি হবে সেটা নিয়েই যত গুঞ্জন।


    বার্সার নতুন সভাপতি হিসেবে যিনি নির্বাচিত হবেন তিনি তো নিশ্চিত ভাবেই মেসির সঙ্গে নতুন চুক্তির চেষ্টা করবেন। কিন্তু তিনি আদৌ কতটা সফল হবেন?

    ajkerograbani.com

    ম্যানসিটি এবং পিএসজি মেসিকে পাওয়ার লড়াইয়ে আছে। তবে বিষয়টি পিএসজির জন্য কিছুটা কঠিন আবার কিছুটা সহজ। পিএসজিতে আছে মেসির সবচেয়ে ভালো বন্ধু নেইমার এবং মেসির আর্জেন্টাইন সতীর্থ ডি মারিয়া ও পারেদেস। তাছাড়া পিএসজির অসাধারণ কিছু প্লেয়ার রয়েছে যারা ইউরোপিয়ান প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্বের জন্য লড়াই করতে পারে যা মেসি চায়।

    অন্যদিকে ম্যানসিটিতে আছে গার্দিওলা যিনি মেসিকে খুব ভালো বুঝেন। তবে কোচের বোঝা দিয়ে তো আর শিরোপা জেতা যায় না। তাই মেসির গন্তব্য হতে পারে পিএসজি এবং এরজন্য পেছন থেকে কলকাঠি নাড়ছেন নেইমার এমনটাই মন্তব্য ব্রাজিলিয়ান সাংবাদিক ইসাবেলা পাগলিয়ারির।

    তিনি বলেন, “ম্যানসিটি এখন মেসির বেতন দেয়ার মত অবস্থায় নেই। একই সঙ্গে পিএসজিতে মেসি পাবে কিছু ল্যাতিন আমেরিকান বন্ধু এবং একটি গ্রুপ। তাই পিএসজিতে আসা তার জন্য সহজ হয়ে যাবে।

    “আমি মনেকরি সে শিরোপা জিততে চায়। এটা এমন নয় যে সে লিগ ওয়ান জিততে চায়। সে ইউরোপিয়ান প্রতিযোগিতায় শিরোপা জিততে চায় এবং পিএসজি হল তেমনই দল যারা এই প্রতিযোগিতায় কিছু করতে পারে।

    “ম্যানইউর বিপক্ষে ম্যাচের পর নেইমার বলেছিল সে মেসির সঙ্গে আবার খেলতে চায়। সে এই কথাটি এমনি এমনি বলেছে বলে মনে হয় না। অবশ্যই সে এই বিষয়ে কিছু জানে।

    “৩৩ বছর বয়সে মেসি অবশ্যই শান্ত কোন পরিবেশে যেতে চাইবে। পিএসজির চেয়ে ভালো পরিবেশ আর কোথায় পাবে?”

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757