• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পলাশ খানের পরিচালনায় অর্জুন বিশ্বাসের বিশেষ গান ‘সাবধান শেখ হাসিনা’

    হাবিব মোস্তফা | ২১ জুন ২০১৮ | ১০:৩৩ পূর্বাহ্ণ

    পলাশ খানের পরিচালনায় অর্জুন বিশ্বাসের বিশেষ গান ‘সাবধান শেখ হাসিনা’

    জীবনমুখী গানের অপ্রতিদ্বন্দ্বী কণ্ঠস্বর অর্জুন বিশ্বাস।সমাজের অসঙ্গতি, অপরাধ, লুণ্ঠন, অপরাজনীতি, ক্ষমতার অপব্যহার, মানবতার বিপর্যয়,ঘুষ, সুদ ইত্যাদি সামাজিক ও জাতীয় অবক্ষয়ের বিরুদ্ধে সব সময় নির্ভীক কণ্ঠে তার প্রতিবাদী গান বেজে উঠে।
    ঘুমন্ত বিবেককে জাগিয়ে তুলে মানুষকে নি:স্বার্থ ভালবাসার আহবান নিয়ে তিনি নিরন্তর কাজ করে যাচ্ছেন তার সুর সাধনার মাধ্যমে।
    তারই ধারাবাহিকতায় “সাবধান মাননীয় প্রধানমন্ত্রী, সাবধান শেখ হাসিনা,আপনার দলের কিছুকিছু নেতার মতিগতি বুঝতে পারিনা। আপনি ওদের মধ্য মণি আপনি ভালো বুঝুন,ওরা বঙ্গবন্ধুর লোক কিনা, আগে তা ভালোভাবে খুঁজুন।
    ওরা কি মীরজাফর, নাকি ঘরের শত্রু বিভীষণ,আর দেরি নয় এসব আপনাকে ভাবতে হবে এখন” এমনি বিপ্লবী কথামালায় ‘সাবধান শেখ হাসিনা’ শিরোনামে অর্জুন বিশ্বাসের কণ্ঠে সম্প্রতী একটি অনবদ্য গান প্রকাশিত হয়েছে।গানটি রচনা ও সুরারোপ করেছেন শিল্পী নিজেই।সংগীত পরিচালনা করেছেন এ এইচ জীবন।
    মেধাবী নির্মাতা পলাশ খানের কাহিনী ও চিত্রনাট্টে অগ্নিমিডিয়া ভিশণ এর ব্যানারে নির্মিত গানটির নান্দনিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন প্রিয়াংকা ও কচুপুড়া নাচের দল।
    দেখা যায় দলের নাম ভাঙ্গিয়ে কিছু নেতাকর্মী সব সময় নিজেদের ফায়দা লুটে।তারা নিজেদের অযোগ্যতা-অক্ষমতাকে ঢাকার জন্য বঙ্গবন্ধুর আদর্শের ছাতাতলে কৌশলে আশ্রয় নেয়।তারা প্রকৃতপক্ষে কখনোই দেশপ্রেমিক-বঙ্গবন্ধু প্রেমিক নয়।কেবল পয়সা কামানোই তাদের উদ্দেশ্য, জনগনের সেবা করা তাদের ব্রত নয়।তাদের এই অসৎ কর্মকান্ডের জন্য সাধারণ জনগনের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি নষ্ট হয়।তাই তাদের সঠিক পরিচয় ও উদ্দেশ্য নির্নয় করে এখনি ব্যবস্থা নেয়া প্রয়োজন।না হলে জাতি হিসেবে বিশ্বের দরবারে বাংলাদেশ যেমন পিছিয়ে পড়বে তেমনি মীরজাফর কিংবা ঘরের শত্রু বিভীষণদের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মত হয়তবা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানহানী কিংবা জীবনও বিপন্ন হতে পারে! যা এদেশের মানুষের কাছে কোনো ভাবেই কাম্য নয়।
    তাই গানের কথায় সুরে সুরে শিল্পী অর্জুন বিশ্বাস জাতির অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সময়মত এই কুলাঙ্গার রাজনীতিবিদদের চিহিৃত করে যথাযথ ব্যবস্থা গ্রহন করার উদাত্ত আহবান জানিয়েছেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673