• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পাঁচ টাকার জন্য রিকশা চালক খুন

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ১৩ এপ্রিল ২০১৭ | ৮:৩১ অপরাহ্ণ

    পাঁচ টাকার জন্য রিকশা চালক খুন

    কেরানীগঞ্জে যাত্রীর কাছে রিকশার ন্যায্য ভাড়ার টাকা চাওয়ায় আমির খা (৩৫) নামের এক অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে হত্যা করেছে রনি (২৫) নামের এক দুর্বৃত্ত।


    ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১০টায় কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা ইউনিয়নের নুরুণ্ডি এলাকায়। এই ঘটনার পর থেকে ঘাতক রনি পালাতক রয়েছে।


    স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আমির খা পেশায় একজন রিকশা চালক। তার বাড়ি কেরানীগঞ্জ মডেল থানার শাক্তা ইউনিয়নের বলসুতা গ্রামে। তার পিতার নাম মৃত. কালু খা। গতকাল বুধবার রাত আনুমানিক ১০টার সময় রিকশা চালক আমির খা নতুন বাড়ালিয়া এলাকা থেকে রনি নামের এক যুবককে ১৫টাকা ভাড়ামুলে নুরুণ্ডি জামে মসজিদ এলাকায় নিয়ে আসেন।

    রনি রিকশা থেকে নেমে চালক আমিরের হাতে ১০টাকা তুলে দেন। এ সময় চালক আমির যাত্রী রনির কাছে আরও ৫টাকা দাবি করলে দু’জনের মধ্যে বাক বিতণ্ডা হয়। বাক বিতণ্ডার এক পর্যায়ে রনির কাছে থাকা ছুরি দিয়ে চালক আমিরকে পেটের নীচে কয়েকটি আঘাত করে।

    এ সময় আমির চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়লে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই রনি পালিয়ে যায়। এলাকাবাসি আহত অবস্থায় আমির খা কে প্রথমে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স মালঞ্চ হাসপাতালে চিকিৎসা দেন। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার সময় সে মারা যায়।

    নিহত আমির দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রীর নাম জরিনা বেগম। এলাকাবাসি আরও জানান, ঘাতক রনির বাড়ি একই থানার নবাবচর এলাকায়। তার পিতার নাম মোঃ মোস্তাফা। বখাটে আর সন্ত্রাসী কর্মকাণ্ডই হলো রনির মূল কাজ। কিছুদিন পূর্বে বলসুতা এলাকায় তার এক ভগ্নিপতিকেও কুপিয়ে গুরুতর আহত করেছে সে। এছাড়া এলাকায় কেউ বাড়িঘর কেনা বেচা করলে তাকে চাদা না দিলে লোকজনকে মারধর করে। তার সাথে রয়েছে ডাকাত দলের সাথে সক্ষ্যতা রয়েছে বলেও জানান তারা।

    কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মোহাম্মদ যুবায়ের জানান, ঘটনাটি শুনেছি, রিকশা ভাড়ার টাকা নিয়ে রনি নামের এক যুবক চালককে ছুরিকাঘাত করে হত্যা করেছে। আমি ঘটনাটি শোনার পর পরই হত্যাকারী রনিকে গ্রেপ্তারের জন্য লোক লাগিয়েছি। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে আসেনি। নিহতের পরিবার থেকে অভিযোগ দিলে আমি মামলা নিবো।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669