• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পাঁচ তারকা হোটেল ছেড়ে গোয়ালঘর বেছে নিলেন মন্ত্রী!

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০৫ এপ্রিল ২০১৭ | ৯:০০ অপরাহ্ণ

    পাঁচ তারকা হোটেল ছেড়ে গোয়ালঘর বেছে নিলেন মন্ত্রী!

    এমপি-মন্ত্রীদের বিলাসবহুল হোটেলে থাকা নতুন কিছু নয়। সাধারণ মানুষের হয়ে কাজ করতে নেমে কোথায় যেন সাধারণের থেকে তাঁরা খানিকটা আলাদা হয়ে যান। কিন্তু এর মধ্যেও থাকে ব্যতিক্রম। সকলে নন, কেউ কেউ পারেন সমস্ত বিলাশের হাতছানিকে হেলায় তুচ্ছ করতে। বদলে বেছে নেন সারল্যের জীবন। সেই ব্যতিক্রমের নমুনা হয়ে থাকলেন ভারতের কর্নাটকের মন্ত্রী এস সুরেশ কুমার।


    বিজেপি প্রার্থীর হয়ে বের হয়েছিলেন নির্বাচনী প্রচারে। একে দলীয় কাজ, তার ওপর আবার তিনি মন্ত্রী। প্রত্যাশিতভাবেই তাঁর জন্য পাঁচ তারকা হোটেলের বন্দোবস্ত করা হয়েছিল। কিন্তু এমন বিলাশের জীবন ঘোর না-পছন্দ মন্ত্রীর। তাহলে কোথায় থাকবেন? কেন গোশালা তো আছেই। মন্ত্রী থাকবেন গোশালায়! একদিকে গুরুরা ঘুরে বেড়াবে, অন্যদিকে থাকবেন তিনি! এও হয়! হয় যে তা রীতিমতো বাস করেই দেখিয়ে দিলেন মন্ত্রী।


    কেন এমন সিদ্ধান্ত? একি নির্বাচনী প্রচারেরই এক অঙ্গ? মন্ত্রী বলছেন, মোটেও না। হোটেলের ওই বদ্ধ ঘরে তিনি হাঁপিয়ে ওঠেন। চারপাশ বন্ধ চৌহদ্দির ভিতর কেমন যেন দমবন্ধ লাগে। তার থেকে বরং এরকম খোলামেলা পরিবেশই ভালো। আলো বাতাস খেলে। মনটাও ভালো থাকে। এসির ঠাণ্ডা হাওয়ার থেকে খোলা বাতাস অনেক আরামদায়ক। তাই পাঁচ তারকা হোটেল থাকুক তার মতো, তিনি গোশালাতেই খুশি।

    এ অবশ্য তাঁর জন্য নতুন কিছু নয়। মন্ত্রী জানান, আগেও তিনি বহুবার গোশালাতে থেকেছেন। কতবার স্কুলবাড়িতে রাত কাটিয়েছেন। পদযাত্রায় যখন অংশ নিয়েছিলেন তখন তো এরকম জায়গাতেই রাত কেটেছে। তাহলে আজ আপত্তি কোথায়! মন্ত্রীর এমন দাবিতে সকলেই হতচকিত। কিন্তু তাঁর তেমন ভ্রূক্ষেপ নেই। দিব্যি অনুগামীদের সঙ্গে দেখা করলেন। প্রয়োজনীয় কথাবার্তা সারলেন। বাকি সময়টা কাটালেন খবরের কাগজ পড়ে। আরামের ব্যবস্থা বলতে একটা কম্বল, আর কয়েকটা বালিশ। ব্যস, এর বেশি আর কিছু প্রয়োজন নেই ওই মন্ত্রীর।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669