সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পাঁচ মিনিটের ব্যবধানে বৃদ্ধাকে দুই ডোজ টিকা

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

পাঁচ মিনিটের ব্যবধানে বৃদ্ধাকে দুই ডোজ টিকা

সুনামগঞ্জের তাহিরপুরে পাঁচ মিনিটের ব্যবধানে এক বৃদ্ধাকে সিনোফার্মের দুই ডোজ করোনা টিকা দেওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের নিচতলার টিকাদান কেন্দ্রে এ ঘটনা ঘটে। ৭৪ বছর বয়সী ওই বৃদ্ধার নাম খুদেজা খাতুন। তিনি একই উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের নোয়ানগর গ্রামের খেলু মিয়ার স্ত্রী।


টিকাগ্রহণকারী খুদেজা খাতুন জানান, সকালে স্বামীর সঙ্গে টিকা কেন্দ্রে গিয়েছিলেন তিনি। এক ডোজ টিকা দেওয়ার পর তার শরীর দুর্বল লাগছিল। তাই পাশে আরেকটি চেয়ারে বসেন। সেখানে বসলেই হঠাৎ তার শরীরে আরেক ডোজ টিকা পুশ করে দেন আরেকজন সেবিকা।

খুদেজা খাতুনের স্বামী খেলু মিয়া বলেন, স্ত্রীকে দুবার টিকা দেওয়ার বিষয়টি আরেকজন সেবিকাকে জানালে কিছু হবে না জানিয়ে বাড়ি চলে যেতে বলেন। এ ব্যাপারে অন্যদের জিজ্ঞেস করেও কোনো সদুত্তর পাইনি।


এ ব্যাপারে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সৈয়দ আরু আহম্মেদ শাফি বলেন, আমি ঢাকায় রয়েছি, এ বিষয়ে কিছু জানি না। তবে এক ব্যক্তিকে একইদিনে দুবার করোনা টিকা দেওয়ার কোনো নিয়ম নেই; বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, একই ব্যক্তিকে দুই ডোজ টিকা দেওয়ার কোনো কারণ নেই। এমন কোনো অভিযোগ আমি শুনিনি। তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখছি। এমন অভিযোগের সত্যতা পেলে অবশ্যই তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box

Posted ১১:৩৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১