মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পাকিস্তানকে অপমান নিউজিল্যান্ড সমর্থকের!

  |   রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

পাকিস্তানকে অপমান নিউজিল্যান্ড সমর্থকের!

অধিনায়ক কেন উইলিয়ামসনের দৃঢ়তায় পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে শক্ত অবস্থানে নিউজিল্যান্ড। প্রথম ইনিংসে স্বাগতিকদের সংগ্রহ সবকটি উইকেট হারিয়ে ৪৩১ রান। স্বাগতিকদের বড় সংগ্রহে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন কিউই অধিনায়ক। ব্যাট হাতে তিনি করেন ১২৯ রান। এ ছাড়া রস টেলর ৭০, ওয়াটলিন ৭৩ এবং নিকলোসের ৫৬ রানের ইনিংসের ওপর ভর করে বড় সংগ্রহ পায় কিউইরা। 
তবে এই ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় অন্য এক পাকিস্তানকে দেখা গেছে। অত্যন্ত নাজুক এবং দুর্বল ফিল্ডিং করতে দেখা যায় পাকিস্তানি ক্রিকেটারদের। যার ফলে সমালোচনায় পড়তে হয়েছে তাদের। গ্যালারির দর্শক-সমর্থকরাও সমালোচনায় মেতেছেন তাদের নিয়ে। সমালোচনায় পিছিয়ে থাকেননি নিউজিল্যান্ডের সমর্থকরাও।
পাকিস্তানের দুর্বল ফিল্ডিংয়ের মুহূর্তগুলোর একটি পরিসংখ্যান দিয়ে প্ল্যাকার্ডে তুলে ধরেন এক নিউজিল্যান্ড সমর্থক। তাতে দেখা যায়, পাকিস্তানি ক্রিকেটাররা ক্যাচ মিস করেছেন দুটি। মিস ফিল্ডিং হয়েছে ৬টি। বাজে থ্রো হয়েছে ১৮টি। এ ছাড়া দুটি ডিআরএসের সুযোগ কাজে লাগাতে পারেনি তারা।
পাকিস্তানি ফিল্ডারদের বাজে পারফরমেন্সের কারণেই স্বাগতিকরা বড় রানের পুঁজি পেয়েছে।
ফিল্ডিং ব্যর্থতার পর প্রথম ইনিংসে ব্যাট করতে নামে পাকিস্তান। দিনশেষে সফরকারীদের সংগ্রহ ১ উইকেটে ৩০ রান। ১০ রান করে আউট হয়েছেন শান মাসুদ। আবিদ আলী ১৯ এবং মোহাম্মদ আব্বাস অপরাজিত আছেন শূন্য রানে।

Facebook Comments Box


Posted ১:২৮ অপরাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০