• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পাকিস্তানের কাছে লজ্জার হার ক্যারিবীয়দের

    অনলাইন ডেস্ক | ২৭ মার্চ ২০১৭ | ১২:০০ অপরাহ্ণ

    পাকিস্তানের কাছে লজ্জার হার ক্যারিবীয়দের

    চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে পাকিস্তানের কাছে লজ্জাজনকভাবে হেরে গেল ক্রিকেটের সংক্ষিপ্ত এই ফরম্যাটের বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। রবিবার রাতে ক্যারিবীয়দের ছয় উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছেন হাফিজ-মালিক-সরফরাজরা।


    এদিন রাতে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে ক্যারিবীয়রা। কিন্তু পাকিস্তানের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেননি স্যামুয়েলস-সিমনস-পোলার্ডের সমন্বয়ে গড়া ওয়েস্ট ইন্ডিস। দলীয় ৭৪ রানেই স্বাগতিকদের ৭ ব্যাটসম্যানকে সাজঘরে পাঠায় পাকিস্তান। তবে শেষ দিকে কার্লোস ব্র্যাথওয়েটের প্রতিরোধে শত রান পার করে তারা। পাকিস্তানের হয়ে ৭ রানে তিন উইকেট নিয়ে ওয়েস্ট ইন্ডিসকে একাই কোনঠাসা করে দেন অভিষিক্ত স্পিনার শাহদাব খান।

    ajkerograbani.com

    জবাবে ১৭ বল বাকি থাকতে ১১৫ করে মাঠ ছাড়ে পাকিস্তান। জয়ের লক্ষ্যে খেলতে নেমে শোয়েব মালিকের ৩৮, বাবর আজমের ২৯ ও কামরান আকমলের ২২ রানে ভর করে জয় তুলে নেয় পাকিস্তান। জেসন হোল্ডার সর্বোচ্চ দুটি উইকেট পান।

    ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন শাহদাব খান। আগামী ৩০ মার্চ পোর্ট অব স্পেনে সিরিজে দ্বিতীয় টি-২০ অনুষ্ঠিত হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757