মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

‘পাকিস্তানের বিশ্বকাপ জেতার সময় এখনই’

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

‘পাকিস্তানের বিশ্বকাপ জেতার সময় এখনই’

নিউজিল্যান্ডের পর পাকিস্তান সফর স্থগিত করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। যা দেশটির ক্রিকেট সংস্কৃতিকে আবারো শঙ্কায় ফেলেছে। নিজেদের এই খারাপ সময়কে শক্তিতে রুপান্তর করতে চান মোহাম্মদ আমির। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ফাস্ট বোলার বলেছেন, পাকিস্তানের বিশ্বকাপ জেতার এটাই উপযুক্ত সময়।

দেশের ক্রিকেটের এমন খারাপ সময়েও আশায় বুক বাধছেন মোহাম্মদ আমির। তিনি বিশ্বাস করেন, পাকিস্তানি ক্রিকেটাররা মাঠের লড়াইয়ে এতসব আলোচনা আর সমালোচনার জবাব দিবে। তার মতে, এবারের টি-২০ বিশ্বকাপ জিতে আরো একবার বিশ্বমঞ্চে গর্জন তুলবে পাকিস্তান।


সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আমির লেখেন, ‘বিশ্বকাপ জেতার এখনই সময়। পাকিস্তানের ঘরের মাঠে এবার সবচেয়ে বড় পিএসএল আসর হবে। এটা প্রতিবাদের সময়। এটা গর্জন তোলার সময়।’

অক্টোবরের মাঝামাঝি সময়ে ইংল্যান্ডের পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল। নিউজিল্যান্ড সিরিজ বাতিল হওয়ার পর এই সফরটি বাতিল করে বিবৃতি দিয়েছে ইসিবি। এর কারণ হিসেবে তারা দেশটির বর্তমান নিরাপত্তা পরিস্থিতির কথা উল্লেখ করেছে।


এদিকে নিজেদের মাটিতে ক্রিকেট চালু রাখতে দৌড়-ঝাঁপ শুরু করে দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্তারা। আসন্ন টি-২০ বিশ্বকাপের আগেই তারা ঘরের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের চেষ্টা চালাচ্ছে। এছাড়া দেশটির সাবেক ও বর্তমান ক্রিকেটাররাও বর্তমান পরিস্থিতিতে ফুঁসে উঠেছেন।

Posted ২:৫১ পিএম | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement