• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পাকিস্তানের সামনে বাংলাদেশের রানের পাহাড়

    অনলাইন ডেস্ক | ২৭ মে ২০১৭ | ৭:৫০ অপরাহ্ণ

    পাকিস্তানের সামনে বাংলাদেশের রানের পাহাড়

    দুর্দান্ত ফর্মটা ধরে রেখেছে ওপেনার তামিম ইকবাল। আয়ারল্যান্ডে দারুণ একটা সিরিজ পার করার পর চ্যাম্পিয়নস ট্রফির প্রস্তুতি ম্যাচেও অসাধারণ ব্যাটিং করেছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। পাকিস্তানের বিপক্ষে তাঁর বিস্ফোরক ব্যাটিংয়ে বড় সংগ্রহ গড়েছে বাংলাদেশ দল। নির্ধারিত ৫০ ওভারে করেছে ৩৪১ রান।


    অবশ্য শুরুটা মোটেও ভালো হয়নি বাংলাদেশের। সপ্তম ওভারে দলীয় ২৭ রানের মাথায় জুনায়েদ খানের বলে স্লিপে বাবর আজমকে ক্যাচ দিয়ে ফিরেন সৌম্য সরকার। ১৯ রান করেন তিনি। এরপর ইমরুলকে নিয়ে ১৪২ রানের জুটি বাঁধেন তামিম ইকবাল। দলীয় ১৬৯ রানে দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ফিরে যান ইমরুল। ৬২ বলে আটটি চারে ৬১ রান করেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

    ajkerograbani.com

    পাকিস্তানি বোলারদের বেশ ভালোভাবেই সামলেছেন তামিম। ওয়াহাব রিয়াজ, হাসান আলী, জুনায়েদ খানদের মতো বোলারদের বেধড়ক পিটিয়েছেন এই বাঁহাতি। ৩৯ বলে হাফ সেঞ্চুরি করার পর ৮৯ বলে শতকও পূর্ণ করেন এই ব্যাটসম্যান। শতক হওয়ার পরই অবশ্য ফিরে গেছেন তামিম। ৯৩ বলে ১০২ রান করার পর শাদাব খানের বলে জুনায়েদকে ক্যাচ দেন তিনি।

    এরপর মুশফিকুর রহিম ৪৬, সাকিব আল হাসান ২৩ ও মাহমুদউল্লাহ ২৯ রান করে সাজঘরে ফিরে যান।

    জুনায়েদ, হাসান আলী ও শাদাব দুটি করে উইকেট নিয়ে বাংলাদেশের বড় সংগ্রহের পথে খুব একটা বাধা হতে পারেননি।

    আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্ব র‍্যাংকিংয়ে ছয় নম্বর দল হিসেবে পাকিস্তানের মুখোমুখি হয় বাংলাদেশ। পাকিস্তান বর্তমানে অষ্টম স্থানে রয়েছে।

    আয়ারল্যান্ড থেকে ফিরেই প্রস্তুতি ম্যাচের জন্য অনুশীলন শুরু করে দেয় বাংলাদেশ দল। নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচের মতো এই ম্যাচেও সাত ব্যাটসম্যান নিয়ে মাঠে নামছে মাশরাফির দল।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757