মঙ্গলবার ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পাকিস্তানে মসজিদে ১৪৪ ধারা জারি

ডেস্ক   |   সোমবার, ২৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

পাকিস্তানে মসজিদে ১৪৪ ধারা জারি

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের মসজিদে সকল ধরণের কার্যক্রম বন্ধে ১৪৪ ধারা জারি করেছে দেশটির প্রশাসন। এর আগে ভারা কাহু অঞ্চলের দুইটি মসজিদে সিলগালা করে দেয় ইসলামাবাদ প্রশাসন।
খবরে বলা হয়েছে, এক সপ্তাহের জন্য এ নিষেধাজ্ঞা জারি করা হয়েছে এবং শবে মেরাজ উপলক্ষে জমায়েত বন্ধ করে দেয়া হয়েছে। সেইসঙ্গে তাবলীগ জামাতের কেউ জমায়েত হতে পারবে না। তাদের মধ্যে এক বিদেশি নাগরিকের করোনা শনাক্ত হওয়ার পর ইসলামাবাদ প্রশাসন এই সিদ্ধান্ত নিল।
ডেপুটি কমিশনার হামজা শাফকাত ওই মসজিদের আলেমের সমালোচনা করে বলেন, তাদের একজনের করোনার লক্ষণ ছিল এটা জানার পরও তারা ঘোরাঘুরি করেছে। শাফকাত বলেন,তাবলীগ জামাত যেসব মসজিদে থাকতো সেসব জীবাণুমুক্ত করা হয়েছে এবং সিলাগালা করে দেয়া হয়েছে। করোনায় আক্রান্ত হওয়া ঐ রোগী কিরগিস্তানের এবং তাকে হাজি ক্যাম্পে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
এখন পর্যন্ত পাকিস্তানে করোনায় আক্রান্তের সংখ্যা ৮০৩ জন। মারা গেছেন ৬ জন। প্রতিনিয়ত দেশটিতে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। প্রাণঘাতী করোনাভাইরাসে বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৩০ হাজার ছাড়িয়েছে। সেইসঙ্গে মৃতের সংখ্যা ১৪ হাজার।

Facebook Comments Box


Posted ৪:০২ অপরাহ্ণ | সোমবার, ২৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১