সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১

পাটুরিয়া-দৌলতদিয়ায় মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

পাটুরিয়া-দৌলতদিয়ায় মানুষের ঢল

৩ দিন ছুটি শেষে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে কর্মস্থল ফেরা মানুষের ঢল নেমেছে। এতে দৌলতদিয়ায় ৩ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। দ্বিগুণ ভাড়াসহ নানা ভোগান্তির অভিযোগ যাত্রীদের।
সোমবার (২২ ফেব্রুয়ারি) ভোর থেকে লঞ্চ ও ফেরিতে কর্মস্থলে ফেরা মানুষের চাপ বাড়তে থাকে। তিল ধারণের জায়গা নেই লঞ্চ ও ফেরিতে। ভিড় রয়েছে ফেরিঘাটে। নদী পারের অপেক্ষায় রয়েছে অনেক যানবাহন।
ঘাট কর্তৃপক্ষ জানায়, টানা তিন দিন ছুটে শেষে কর্মস্থল ফেরা মানুষের চাপ বেড়ে কয়েক গুণ। পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৬টি ফেরি ও ২২টি লঞ্চ চলাচল করছে। অফিস ধরতে ছুটছে মানুষ। আর নানা ভোগান্তির সম্মুখীন অভিযোগ যাত্রীদের। তবে স্বজনদের সঙ্গে ছুটি কাটিয়ে ফেরায় তাদের চোখে মুখে রয়েছে আনন্দের ছোঁয়া।
ঢাকাগামী সুলাইমান নামের একজন যাত্রী জানান, রাত ২টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ আসেছিলাম। আর নদী পার হতে সকাল সাড়ে ৭টা। আর যানবাহনগুলোতেও দ্বিগুণ ভাড়া নিচ্ছে।
সবজাল নামের আরেক যাত্রী জানান, পোশাক কারখানায় চাকরি করি। ছুটিতে এসেছিলাম। এত ভোগান্তি হবে জানলে আসতাম না। ছেলেমেয়ে ও স্ত্রীকে নিয়ে সারারাত পারের জন্য কি কষ্টই না হলো।
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের এ জি এম মো. জিল্লুর রহমান জানান, আমাদের যানবাহনের সঙ্গে সঙ্গে দুর্ভোগের কথা মাথায় রেখে যাত্রীও পার করা হচ্ছে।


Posted ৮:৫৭ পূর্বাহ্ণ | সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]