• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পাথর মেরে শিশু হত্যা, আসামি তিনদিনের রিমান্ডে

    | ২২ ডিসেম্বর ২০২০ | ৬:২৯ অপরাহ্ণ

    পাথর মেরে শিশু হত্যা, আসামি তিনদিনের রিমান্ডে

    সুনামগঞ্জ শহরের গুজাউড়া হাছননগরে চার বছরের শিশু এনামুল হক মুসার (তালহা) মাথায় পাথর দিয়ে আঘাত করে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি আব্দুল হালিমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


    আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) আব্দুল হালিমকে আদালতে হাজির করে পুলিশ পাঁচদিনের রিমান্ড আবেদন করে। এ সময় বিচারক কুদরত ই এলাহী তার জামিন না মঞ্জুর করে তিনদিনের রিমান্ডের আদেশ দেন।

    ajkerograbani.com

    উল্লেখ্য, গত ১১ ডিসেম্ভর সুনামগঞ্জ পৌর শহরের গুজাউরা এলাকার নুরুল হকের ছেলে শিশু তালহা দুপুরে নিজ বাড়ির সামনে খেলা করছিল। এ সময় রাস্তা দিয়ে যাওয়া নেশাগ্রস্ত আব্দুল হালিম প্রথমে তাকে লাথি দিয়ে মাটিতে ফেলে দেন। এরপর একটি ভারী পাথর দিয়ে তালহার মাথায় পাঁচবার আঘাত করেন। এতে শিশুর মাথা থেঁতলে যায় ও প্রচুর রক্তক্ষরণ হয়।

    পাশের বাড়ির লোকজন গুরুতর আহত তালহাকে উদ্ধার করে তাৎক্ষণিক সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনিত হলে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তালহাকে মৃত ঘোষণা করেন।

    ঘটনার পরই আব্দুল হালিমকে পুলিশের হাতে সোপর্দ করেন স্থানীয়রা। অভিযুক্ত আসামি হালিমের বাড়ি সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755