বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পাপিয়া দম্পতি ফের ১৫ দিনের রিমান্ডে

ডেস্ক   |   বুধবার, ১১ মার্চ ২০২০ | প্রিন্ট  

পাপিয়া দম্পতি ফের ১৫ দিনের রিমান্ডে

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়া ওরফে পিউ ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীর পৃথক ৩ মামলায় পুনরায় ১৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বুধবার পুলিশের রিমান্ড আবেদনের শুনানি শেষে জাল টাকা উদ্ধার, অস্ত্র ও মাদকের পৃথক তিন মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এ রিমান্ডের আদেশ দেন।
এর আগে ৩ মামলায় ১০ দিন করে মোট ৩০ দিনের রিমান্ড আবেদন করেন ২ তদন্ত কর্মকর্তা।
আগের দিন পা‌পিয়ার প‌ক্ষে ক‌য়েকজন আইনজীবী থাক‌লেও এদিন রিমান্ড শুনা‌নি‌তে রাষ্ট্র বা আসা‌মিপ‌ক্ষে কো‌নো আইনজীবী ছি‌লেন না।
এসময় পা‌পিয়ার স্বামী আদাল‌তে ব‌লেন, আমরা ১৫ দি‌নের রিমান্ড থে‌কে এসেছি, এখন আমা‌দের আইনজীবীরা ম‌নে হয় জা‌নেন না। তখন বিচারক কিছু না ব‌লে রিমা‌ন্ডের আদেশ দেন।
প্রসঙ্গত, গত ২২ ফেব্রুয়ারি দুপুরে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামিমা নূর পাপিয়া ওরফে পিউসহ (২৮) ৪ জনকে আটক করে র‌্যাব-১।
তাদের কাছ থেকে ৭টি পাসপোর্ট, নগদ ২ লাখ ১২২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়।
এ দিন র‌্যাব জানায়, রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে প্রেসিডেন্ট স্যুট নিজের নামে সব সময় বুকড করে নানা ধরনের অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন পাপিয়া। যিনি হোটেলটির বারে বিলবাবদ প্রতিদিন পরিশোধ করতেন প্রায় আড়াই লাখ টাকা।
বৈধ আয় অনুযায়ী পাপিয়ার বাৎসরিক আয় মাত্র ১৯ লাখ টাকা। অথচ হোটেল ওয়েস্টিনে শুধু গত তিন মাসেই বিল পরিশোধ করেছেন প্রায় ১ কোটি ৩০ লাখ টাকা। যিনি নারী সংক্রান্ত অপকর্ম ছাড়াও অস্ত্র-মাদক ব্যবসা, চাঁদাবাজি ও বিভিন্ন তদবির বাণিজ্যের সঙ্গে জড়িত।
শনিবার গ্রেপ্তারের পর ওইদিন রাতেই নরসিংদীর বাসায় এবং রোববার ভোরে হোটেল ওয়েস্টিনে তাদের নামে বুকিং করা বিলাসবহুল প্রেসিডেন্সিয়াল স্যুটে অভিযান চালানো হয়।
এছাড়া ফার্মগেট এলাকার ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশনস ডমিনো রিলিভো নামক বিলাসবহুল ভবনে তাদের দুটি ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড জব্দ করে র‌্যাব।
এরপর ২৩ ফেব্রুয়া‌রি তা‌দের বিরু‌দ্ধে বিমান বন্দর থানায় জাল টাকা উদ্ধা‌রের ঘটনায় এবং ২৪ ফেব্রুয়া‌রি শে‌রে বাংলানগর থানায় অস্ত্র ও মাদক আইনে দু‌টি মামলা হয়।

Facebook Comments Box


Posted ৪:২২ অপরাহ্ণ | বুধবার, ১১ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১