• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পাপিয়ার যৌনবাণিজ্যের ক্ষমতাধররা যেকোনো সময় আটক

    | ২৬ ফেব্রুয়ারি ২০২০ | ১২:১২ অপরাহ্ণ

    পাপিয়ার যৌনবাণিজ্যের ক্ষমতাধররা যেকোনো সময় আটক

    নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নুর পাপিয়া ওরফে পিউয়ের যৌনবাণিজ্যের হেরেমে যে সব মন্ত্রী ব্যবসায়ী, আমলা, নেতা গেছেন তাদের অনেকেই গোয়েন্দা নজরদারিতে আছেন। পাপিয়াকে আটকের পর বেশকিছু ভিডিও ক্লিপিং উদ্ধার করেছে র‌্যাব। তাতে অনেকের নগ্ন ছবি পাওয়া গেছে। পাপিয়াকে জিজ্ঞাসাবাদেও পাওয়া গেছে তাকে সহায়তাকারী ও তার বারবনিতাদের সঙ্গে মনোরঞ্জনে লিপ্ত প্রভাবশালীদের নাম।


    সূত্র জানায়, পাপিয়ার এই যৌনবানিজ্য পাঁচতারকা হোটেলের বাইরেও ছিলো বিস্তৃত। এমনকি অনেক ক্ষমতাধররাও তার নেটওয়ার্কে ঢাকার বাইরেই নয়, ব্যাংককেও মনোরঞ্জন নিতেন। পাপিয়ার অপরাধ বাণিজ্যের নিজের সকল তথ্য গোয়েন্দা কর্মকর্তারা সংগ্রহ করে চূড়ান্ত নিশ্চিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানালে তিনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।


    এর পরে তাদের নজরবন্দি হলে টের পেয়ে বিদেশে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করে র‌্যাব।

    সূত্র আরও জানায়, পাপিয়ার হেরেমে যারা গেছেন ও জড়িত তাদের বিষয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করা হয়েছে। এর পর তাদেরকেও নজরবন্দি রাখা হয়েছে। পাপিয়ার যৌনবাণিজ্যের সহযোগী ক্ষমতাধাররা যে কোনো সময় আটক হতে পারেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670