বুধবার, জানুয়ারি ৮, ২০২০

পাবনায় মদপানে ২ জনের মৃত্যু

ডেস্ক   |   বুধবার, ০৮ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

পাবনায় মদপানে ২ জনের মৃত্যু

পাবনার সাঁথিয়ায় মদপানে ২ যুবক মারা গেছেন। এসময় আরও ১ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
আজ বুধবার বিকেলে বিষয়টি জানাজানি হলে সন্ধ্যায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
মৃতরা হলেন সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের আতাউর রহমান ফকিরের ছেলে কাজল ফকির (৫৫) ও জাহের আলীর ছেলে সেলিম (৩০)। অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রেজাউল করিম (৩০)।
ধুলাউড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জরিফ আহমেদ জানান, তারা নেশা করেন। এটা এলাকার সবাই জানেন। তবে মৃতদের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে তারা হৃদক্রিয়া বন্ধ হয়ে (হার্ট অ্যাটাকে) মারা গেছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার একাধিক ব্যক্তি জানান, তারা সবাই নেশাগ্রস্থ। মঙ্গলবার রাতে অতিরিক্ত মদপানে ২ জনের মৃত্যু ও ১ জন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এক সাথে, একই সময়ে একই গ্রামের ৩ জনের হার্ট অ্যাটাক হওয়ার ঘটনা বিশ্বাসযোগ্য নয়।
এ বিষয়ে জানতে চাইলে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বুধবার রাতে বলেন, আমরা স্থানীয় সূত্রে এ সংবাদ পাই। বিকেলে মৃত দু’জনের লাশ হাসপাতাল থেকে তাদের বাড়ি নিয়ে আসা হয়। দাফনের আগে সন্ধ্যায় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ওসি আরো জানান, মৃতদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে হার্ট অ্যাটাকে মারা গেছে। তবে স্থানীয় সূত্রগুলো জানিয়েছেন মদপানে মারা গেছেন। তাই ময়নাতদন্ত ছাড়া নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। রাত নয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছিল।


Posted ১১:০১ অপরাহ্ণ | বুধবার, ০৮ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১