• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পার্লামেন্টে মুনমুনকে নিয়ে রসিকতা

    অনলাইন ডেস্ক | ১১ আগস্ট ২০১৭ | ৯:২২ অপরাহ্ণ

    পার্লামেন্টে মুনমুনকে নিয়ে রসিকতা

    তিনি এখন আর নায়িকা নন। তিনি বাঁকুড়ার সাংসদ। কিন্তু সেটাই যেন ভুলে গেলেন তৃণমূল কংগ্রেসেরই এক সাংসদ। বলছি মুনমুন সেনের কথা।


    রাজ্যে একের পর এক নেতা, মন্ত্রী, সাংসদ নারদকাণ্ডে ইডির ডাকে সাড়া দিতে বাধ্য হচ্ছেন। জেরায় জেরায় জেরবার তাঁরা। পাহাড়ে আগুন, দক্ষিণবঙ্গে বন্যা নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এ সবের কোনও আঁচই যেন লাগেনি দক্ষিণবঙ্গের দুই সাংসদের।

    ajkerograbani.com

    সদ্য শেষ হওয়া সংসদের অধিবেশনে ৫০০ টাকার দু’রকমের নোট নিয়ে উত্তাপেরও ছাপ নেই। নির্মল আনন্দ চোখে মুখে। বাঁকুড়ার সাংসদের গালে খোঁচা দিলেন বোলপুরের সাংসদ। সেই ছবিও তুলে দিয়েছেন আরও কোনও এক সাংসদ। আর সেখানেই না থেমে সেই ছবি ফেসবুকে পোস্ট করেছেন বোলপুরের সাংসদ অনুপম হাজরা। সঙ্গে আবার কাব্যি করে লিখেছেন— ‘সেন ডিউরিং সেশন, সেন-সেশন’।

    অনুপম দলকে অনেকবার অনেক ভাবে বিড়ম্বনায় ফেলেছেন। ফেসবুকে ছবি পোস্ট করেও কম গুঞ্জন তৈরি করেননি। গত মার্চেও দুই সাংসদ দিদি মুনমুন সেন ও সন্ধ্যা রায়কে নিয়ে ছবি ফেসবুকে পোস্ট করেও রাজনৈতিক মহলে প্রশ্ন তৈরি করেন অনুপম। অনেকেই মন্তব্য করেন, ‘এঁরা শুধুই সংখ্যা। সাংসদ নন।’

    নায়ক দেব থেকে মুনমুন সেন তৃণমূল কংগ্রেসের এক ঝাঁক তারকা সাংসদকে নিয়ে দিল্লি থেকে কলকাতা সর্বত্রই নানা রসিকতা চালু রয়েছে। অনুপম হাজরার পোস্ট করা নতুন ছবি ফের মজার উপাদান জুগিয়েছে। তৃণমূল কংগ্রেসেও চলছে নানা গুঞ্জন। সবটা দেখে শুনে এক রাজ্য নেতার মন্তব্য, ‘‘অনুপমটা আর বড় হল না।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755