• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পাহাড়ধসে ক্ষতিগ্রস্তদের ৫০ লাখ টাকা, চাল, টিন দেওয়ার ঘোষণা

    অগ্রবাণী ডেস্ক | ১৪ জুন ২০১৭ | ১:২৯ অপরাহ্ণ

    পাহাড়ধসে ক্ষতিগ্রস্তদের ৫০ লাখ টাকা, চাল, টিন দেওয়ার ঘোষণা

    রাঙামাটিতে পাহাড়ধসের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের জরুরি মুহূর্তে ৫০ লাখ টাকা, ১০০ মেট্রিক টন চাল ও ৫০০ বান্ডিল টিন সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে গিয়ে সেতুমন্ত্রী এ ঘোষণা দেন।


    এর আগে সকাল সাড়ে ১০টার দিকে হেলিকপ্টারে করে রাঙামাটি আসেন ওবায়দুল কাদের। তিনি বান্দরবান ও চট্টগ্রামের বিভিন্ন এলাকা পরিদর্শন করবেন।

    ajkerograbani.com

    ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাওয়ার আগে রাঙামাটি সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে তিনি কথা বলেন। এ সময় পাহাড়ধসে রাঙামাটিতে ক্ষতিগ্রস্ত লোকজনকে জরুরি সহায়তা দেওয়ার ঘোষণা দেন।

    মন্ত্রীর সঙ্গে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দলের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

    চট্টগ্রাম, রাঙামাটি ও বান্দরবানের বিভিন্ন স্থানে পাহাড়ধসে অন্তত ১৩৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সবচেয়ে বড় বিপর্যয় ঘটেছে রাঙামাটিতে। সেখানে পাহাড়ধসে মারা গেছেন ৯৮ জন। তাদের মধ্যে রয়েছেন সেনাবাহিনীর দুই কর্মকর্তা ও দুই সৈনিক। পাহাড়ধসে বন্ধ হয়ে যাওয়া রাঙামাটি-চট্টগ্রাম সড়ক চালু করতে গিয়ে প্রাণ হারান তারা। এছাড়া চট্টগ্রামে ৩০ জন এবং বান্দরবানে ছয়জনের মৃত্যু হয়েছে। গত সোমবার মধ্যরাত ও গতকাল ভোরে পাহাড়ধসে তারা মারা যান।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757