• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পাহাড়িদের ঘরে অগ্নিসংযোগ, লংগদুতে ১৪৪ ধারা জারি

    অনলাইন ডেস্ক | ০২ জুন ২০১৭ | ২:৪১ অপরাহ্ণ

    পাহাড়িদের ঘরে অগ্নিসংযোগ, লংগদুতে ১৪৪ ধারা জারি

    পাহাড়ি-বাঙালি দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হওয়ায় রাঙামাটির লংগদু উপজেলায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। এছাড়া লংগদুর টিনটিলায় পাহাড়িদের ঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।


    শুক্রবার (২ জুন) দুপুর ১২টার দিকে জারি করা এ আদেশ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বহাল থাকবে বলে জানিয়েছেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাফিউল সারোয়ার।

    ajkerograbani.com

    উপজেলা বাইট্টাপাড়ায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফের সংঘর্ষ এড়াতে লংগদুতে ১৪৪ ধারা জারি করা হয়েছে বলেও জানান তিনি।

    তিনি আরো জানান, তিনি এবং জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান ঘটনাস্থল পরিদর্শনের জন্য স্পিডবোটে করে রওনা হয়েছেন।পাহাড়িদের ঘরে অগ্নিসংযোগ লংগদুতে ১৪৪ ধারা জারি

    বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি জেলার সদর উপজেলার চার মাইল এলাকায় লংগদু উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল ইসলামের মরদেহ পাওয়া যায়। এর প্রতিবাদে শুক্রবার সকালে যুবলীগের নেতাকর্মীরা টিনটিলায় নুরুল ইসলামের হত্যার প্রতিবাদে সমাবেশের প্রস্তুতি নেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

    ওই সমাবেশের পরপরই পাহাড়িদের ঘরে আগুন দেয় দুর্বৃত্তরা। তবে কে বা কারা আগুন দিয়ে তা এখনো জানা যায়নি। কতটি ঘরে আগুন দেয়া হয়েছে তার সঠিক তথ্য তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

    লংগদু ইউপির সচিব মো. নাজমুল হোসেন জানান, পাহাড়িদের এলাকায় আগুন জ্বলছে দেখছি। পরিস্থিতি বেশ উত্তপ্ত। এখনো পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুরো রাঙামাটি জেলাজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

    লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। এখনো পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757