• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পাড় ভাঙন ও স্রোতের টানে পন্টুন বিচ্ছিন্ন হয়ে নোঙর করা ৩টি লঞ্চ ডুবে নিখোঁজ ২৫

    অনলাইন ডেস্ক | ১১ সেপ্টেম্বর ২০১৭ | ৯:৫৯ পূর্বাহ্ণ

    পাড় ভাঙন ও স্রোতের টানে পন্টুন বিচ্ছিন্ন হয়ে নোঙর করা ৩টি লঞ্চ ডুবে নিখোঁজ ২৫

    প্রতীকী ছবি

    শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীর ওয়াপদা লঞ্চঘাটে পন্টুন বিচ্ছিন্ন হয়ে তিনটি লঞ্চ ডুবে ২৫ জনের মতো নিখোঁজ। আজ সোমবার ভোর পাঁচটার দিকে স্রোতের তোড়ে নদীর পাড় ধসে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থার (বিআইডব্লিউটিসি) পন্টুনে নোঙর করা তিনটি লঞ্চ ডুবে যায়।


    লঞ্চ তিনটি হলো, মৌচাক-৪, মহানগরী, নড়িয়া-১। মৌচাক-৪ লঞ্চটি ওয়াপদা লঞ্চঘাট থেকে ঢাকায় চলাচল করে। মহানগরী ও নড়িয়া-১ এই লঞ্চঘাট থেকে নারায়ণগঞ্জে চলাচল করে।

    ajkerograbani.com

    স্থানীয়দের ভাষ্য, ওয়াপদা লঞ্চঘাটে ভোর ৬টার দিকে হঠাৎ করে ভাঙন ও স্রোতের টানে ঘাট থেকে পন্টুন বিচ্ছিন্ন হয়ে যায়। তখন পন্টুনে পাঁচটি লঞ্চ নোঙর করা ছিল।নদীতে প্রবল স্রোত থাকায় নদীর পাড়ের মাটির বিরাট অংশ ধসে তিনটি লঞ্চের উপর পড়ে যায়।লঞ্চ তিনটি স্রোতে ভেসে গিয়ে নদীতে তলিয়ে যায়। এই তিনটি লঞ্চে প্রায় ২৫ জন কর্মী ছিলেন। তাঁরা বেঁচে আছেন না লঞ্চে আটকা পড়েছেন সেই তথ্য এখনো পাওয়া যায়নি।

    নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলামউদ্দীন জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘাটে পৌঁছে লঞ্চের খোঁজ শুরুর প্রস্তুতি নিচ্ছেন। লঞ্চগুলোর ভেতরে থাকা কর্মীদের অবস্থান জানার চেষ্টা চলছে। নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755