মঙ্গলবার, জুলাই ৫, ২০২২

পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে বৃদ্ধকে নির্যাতন,আরও ১ আসামি গ্রেফতার

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২ | প্রিন্ট  

পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে বৃদ্ধকে নির্যাতন,আরও ১ আসামি গ্রেফতার

নোয়াখালীর সুবর্ণচরে বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে হত্যাচেষ্টা মামলার এজাহারভুক্ত আরেক আসামি আবদুল গনিকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৪ জুলাই) রাত ১টার দিকে চরজব্বর এলাকার চরবৈশাখী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি ওই গ্রামের ওহাব আলীর ছেলে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ জানান, আসামি আবদুল গণি এজাহারভুক্ত ৮ নম্বর আসামি। মঙ্গলবার (৫ ‍জুলাই) বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে। এ ছাড়া মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


এর আগে রোববার রাতে এই ঘটনার প্রধান আসামি রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার থানারহাট বাজার থেকে আবুল হোসেন শাহনাজকে গ্রেফতার করে পুলিশ।

পূর্বশত্রুতার জের ধরে শুক্রবার (০১ জুলাই) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের থানারহাট সংলগ্ন আমানতগঞ্জে শেখ নাছির উদ্দিন মাইজভাণ্ডারী নামে এক বৃদ্ধ নির্যাতনের শিকার হন।


ভুক্তভোগীর পরিবারের দাবি, চরওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞার ইন্ধনে ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহনাজ ও তার লোকজন ওই বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে তাকে পাশবিক নির্যাতন করে। একটি মসজিদ নির্মাণকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা করছে ভুক্তভোগীর পরিবার।

শুক্রবার রাতে ঘটনার পর শনিবার বৃদ্ধ নাছির উদ্দিনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে রোববার সকালে হাসপাতালের জেনারেল সার্জন ডা. ফজলুর রহমান মানিকের নেতৃত্বে বৃদ্ধের শরীরে অস্ত্রোপচার করে টর্চলাইট বের করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

Posted ১০:৪৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]