• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পা হারিয়েও এভারেস্ট জয় করা সেই অরুণিমার চরিত্রে আলিয়া

    ডেস্ক | ০৫ মার্চ ২০১৯ | ১০:৪৭ অপরাহ্ণ

    পা হারিয়েও এভারেস্ট জয় করা সেই অরুণিমার চরিত্রে আলিয়া

    অভিনয়ের সবচেয়ে বড় আনন্দটা বোধহয় লুকিয়ে থাকে যে চরিত্রটিতে অভিনয় করা হয় সে চরিত্রটিতে। একজন অভিনেতা বা অভিনেত্রীর সাফল্য লুকিয়ে থাকে তিনি কতটা সে চরিত্রটিকে ধারন করতে পারেন।


    আর সে জন্য তারকারা খুঁজে ফেরেন শক্তিশালী ও চ্যালেঞ্জ আছে এমন সব চরিত্র। এবার নিজেকে প্রমাণ করতে কিছুটা তেমনি এক চরিত্রে রুপালি পর্দায় হাজির হতে যাচ্ছেন বলিউডের গ্ল্যামার গার্ল আলিয়া ভাট।


    বলিউডে নির্মিত হতে যাচ্ছে অরুণিমা সিনহার বায়োপিক। অরুণিমা বিশ্বের প্রথম মহিলা যিনি প্রতিবন্ধী হয়েও জয় করেছেন মাউন্ট এভারেস্টসহ আরো ৬টি উঁচু পর্বতের চূড়া।

    জাতীয় নারী ভলিবল দলে খেলা অরুনিমাকে ২০১১ সালে একদল ডাকাত ট্রেনে ডাকাতি করার সময় ছুড়ে ফেলে বাহিরে। এতে মারাত্মক আহত হন অরুণিমা। চিকিৎসার সময় তার পায়ের হাটুর নিচের অংশটুকু কেটে ফেলতে বাধ্য হন ডাক্তাররা। এরপর আর খেলা হয়নি ভলিবল।

    তবে ভলিবল না খেললেও নিজেকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। ২০১৪ সালে কৃত্রিম পা নিয়ে জয় করেছেন মাউন্ট এভারেস্ট, কিলিমাঞ্জেরো ও মাউন্ট ভিনোসসহ মোট ৬টি পর্বত চূড়া।

    এরপর থেকেই ভারতীয় নারীদের কাছে অনুপ্রেরণার এক নাম অরুণিমা। এবার তাকে নিয়ে নির্মিত হবে সিনেমা। সেখানে অরুণিমার চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট। এই চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি। বলছেন, ‘এখন পর্যন্ত ক্যারিয়ারের সেরা প্রস্তাব এই চরিত্র।’

    ইতোমধ্যেই ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করছেন আলিয়া। কিছুটা ওজন বাড়িয়েছেন তিনি। ভিবেক রানাঘাছরি ও করণ জোহরের যৌথ প্রযোজনায় নির্মিত হবে ছবিটি। এর বেশ কয়েকটি দৃশ্যধারন করা হবে মাউন্ট এভারেস্টে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673