সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিএসএলে দল কিনতে চান শোয়েব

  |   সোমবার, ২১ জুন ২০২১ | প্রিন্ট  

পিএসএলে দল কিনতে চান শোয়েব

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রথম চার আসরেই গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছিল লাহোর কালান্দার্স। তবে পঞ্চম মৌসুমে ফাইনালে খেলার স্বাদ পায় দলটি। সবশেষ সেই মৌসুমে করাচি কিংসের কাছে ৫ উইকেটে হেরে সোহেল আখতারের দলের শিরোপা হাতছাড়া হয়। এমতাবস্থায় দলটি কিনে নিতে চান পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার।
চলতি আসরেও গ্রুপ পর্ব থেকেই ছিটকে গেছে লাহোর কালান্দার্স। দলটির এমন অবস্থার জন্য মালিকপক্ষের খামখেয়ালিপনাকেই দায়ী করেছেন শোয়েব। এর পাশাপাশি দলটি বেচে দেওয়ারও পরামর্শ দিয়েছেন তিনি। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস জানিয়েছেন, তিনি নিজেই দলটি কিনে নেয়ার ব্যাপারে আগ্রহী।
বর্তমানে লাহোর কালান্দার্সের মালিকানায় রয়েছেন পাকিস্তানের ব্যবসায়ী ফাওয়াদ রানা। দলটিতে আছেন রশিদ খান, ফখর জামান, শাহীন শাহ আফ্রিদি ও মোহাম্মদ হাফিজের মতো তারকা ক্রিকেটাররা। এরপরও সাফল্য পাচ্ছে না তারা।
দলটি কিনে নিয়ে ‘লাহোর এক্সপ্রেস’ নামকরণ করতে চান শোয়েব। একই সঙ্গে দলের ম্যানেজমেন্টেও পরিবর্তন করার কথা জানিয়েছেন তিনি। এরই মধ্যে দলটি কেনার জন্য বর্তমান মালিক ফাওয়াদকে প্রস্তাব দিয়েছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত সাবেক এই পেসার।
এ প্রসঙ্গে শোয়েব বলেন, ‘আমি রানা ভাইদের বলেছি যে তোমরা দলটা আমার কাছে বিক্রি করে দাও। আমি এটিকে লাহোর এক্সপ্রেস নামকরণ করব এবং ম্যানেজমেন্টে পরিবর্তন আনব। বর্তমান মালিকপক্ষ এবং ম্যানেজমেন্ট ক্রিকেটকে গুরুত্ব সহকারে নিচ্ছে না। তারা লাহোর ব্র্যান্ডকে অপচয় করছে।’
পিএসএলের এবারের মৌসুমে ১০ ম্যাচে পাঁচ জয় পেয়েছে লাহোর কালান্দার্স। করাচির সমান ১০ পয়েন্ট পেলেও রান রেটের কারণে প্লে অফে উঠতে পারেনি দলটি। এতে পঞ্চমবারের মতো গ্রুপ পর্ব থেকেই বিদায় নিলো তারা।

Facebook Comments Box


Posted ৭:০০ অপরাহ্ণ | সোমবার, ২১ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১