• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পিকআপ ভ্যান উল্টে পুলিশের ১৩ সদস্য আহত

    ডেস্ক | ১০ নভেম্বর ২০১৯ | ৩:৩০ অপরাহ্ণ

    পিকআপ ভ্যান উল্টে পুলিশের ১৩ সদস্য আহত

    রাজধানীর বনানীতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যদের একটি পিকআপ ভ্যান উল্টে ১৩ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে ছয়জন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

    রোববার (১০ নভেম্বর) ভোর পৌনে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


    ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন ছয়জন হলেন কনস্টেবল আশরাফুল, মামুন শেখ, লাজু, সোহেল রানা, এএসআই মনির হোসেন ও নায়েক মোশারফ হোসেন।

    আহত এএসআই মনির হোসেন বলেন, ‘উত্তরা থেকে একটি বড় পিকআপ ভ্যানে করে আমরা ১৫ জন পুলিশ সদস্য ধানমন্ডিতে সুধাসদনে ডিউটিতে যাচ্ছিলাম। আমাদের পিকআপ ভ্যানটি বনানী ফুটওভার ব্রিজের কাছে এলে হঠাৎ একটি তিন চাকার ভ্যান পিকআপ ভ্যানটির সামনে পড়ে। ওই ভ্যান চালককে বাঁচাতে গিয়ে আমাদের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।’

    তিনি বলেন, ‘পিকআপ ভ্যান উল্টে যাওয়ায় সবাই কমবেশি আহত হয়েছেন। ঢাকা মেডিকেল হাসপাতালে বেশ কয়েকজন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া পুলিশ হাসপাতালেও বেশ কয়েকজন চিকিৎসা নিয়েছেন। তবে এদের মধ্যে গুরুতর কেউ নেই।’

    ঢাকা মেডিকেল হাসপাতালেরর পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ভ্যান চালক দুলাল মিয়াকেও হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী