• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পিত্তথলিতে পাথর নিয়ে মেনেকা গান্ধী হাসপাতালে

    অগ্রবাণী ডেস্ক | ০৩ জুন ২০১৭ | ১১:৫০ অপরাহ্ণ

    পিত্তথলিতে পাথর নিয়ে মেনেকা গান্ধী হাসপাতালে

    ভারতের নারী ও শিশু উন্নয়ন বিষয়ক মন্ত্রী এবং দেশটির প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর পুত্রবধূ মেনেকা গান্ধী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। পেটে প্রচণ্ড ব্যথার কারণে ৬০ বছর বয়সী মেনেকাকে শুক্রবার রাতে দিল্লীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সাইন্স (এআইআইএমএস) এ ভর্তি করা হয়েছে। খবর সিনহুয়া’র।


    শুক্রবার সকালে তার নির্বাচনী আসন উত্তর প্রদেশের পিলিভিত সফরকালে পেটে প্রচণ্ড ব্যথা শুরু হয় জ্যেষ্ঠ এই মন্ত্রীর। প্রথমে তাকে স্থানীয় একটি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে বিমানে করে দিল্লীতে স্থানান্তর করা হয়।

    ajkerograbani.com

    তার মন্ত্রণালয় থেকে এক বিবৃতিতে বলা হয়, স্বাস্থ্য পরীক্ষার পর মেনেকার পিত্তথলিতে পাথর ধরা পড়েছে। একদল চিকিৎসক তার স্বাস্থ্য পরীক্ষা করছেন। তিনি ভাল আছেন। এক দিন তাকে এআইআইএমএস হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হবে। এবং সেখানে তার পিত্ত থলির পাথরের চিকিৎসা চলবে।

    ১৯৭৪ সালে ইন্দিরা গান্ধীর ছোট ছেলে সঞ্জয় গান্ধীকে বিয়ে করেন মেনেকা। বিমান দুর্ঘটনায় স্বামীর মৃত্যুর পর তিনি রাজনীতিতে পা রাখেন।
    তিনি বেশ কয়েকটি নির্বাচনে জয়লাভ করেন। বর্তমানে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভারতীয় জনতা পার্টির একজন সংসদ সদস্য।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757