শুক্রবার, অক্টোবর ২২, ২০২১

পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার সাক্ষীর ওপর হামলা

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার সাক্ষীর ওপর হামলা

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে সাক্ষ্য দেওয়া জলিল শেখের ওপর হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার সন্ধ্যায় পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট এলাকায় এ ঘটনা ঘটে। হামলাকারী জাহিদুল ইসলামকে আটক ও আহত জলিল শেখকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।


আহত জলিল শেখ পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের চিথলিয়া গ্রামের মাজেদ শেখের ছেলে। আটককৃত জাহিদুল খুলনার রামনগরের সিদ্দিক হাওলাদারের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন জলিল শেখ বলেন, বন্দর বাজারে আমি বিভিন্ন ইলেক্ট্রনিক যন্ত্রাংশ মেরামত করি। কয়েকদিন স্থানীয় একজন একটি আইপিএস মেরামত করতে দেন। কিন্তু আজ সেটি নিতে আসেন অপরিচিত আরেকজন। এ কারণে আমি তাকে ওই আইপিএস দিতে অপারগতা প্রকাশ করি। ঐ সময় তিনি ক্ষিপ্ত হয়ে আমার ওপর হামলা চালান। পরে স্থানীয়রা এসে তাকে আটক করে।


পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক তন্ময় মজুমদার জানান, আহত ব্যক্তির পিঠে আঘাতের চিহ্ন আছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, জলিল শেখের সঙ্গে ব্যক্তিগত বিষয় নিয়ে ঐ ব্যক্তির হাতাহাতি হয়। হামলাকারীকে আটক করা হয়েছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মামলার সাক্ষী জলিল শেখের নিরাপত্তার জন্য থাকা পুলিশই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়েছে।

Posted ১১:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১