• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পীরগঞ্জের চতরা ইউনিয়নে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

    শামীম চৌধুরী | ২০ সেপ্টেম্বর ২০২০ | ৮:৫৪ পূর্বাহ্ণ

    পীরগঞ্জের  চতরা ইউনিয়নে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

    মাদক থেকে দুরে থাকি, খেলা ধুলার সাথে থাকি” এই স্লোগান নিয়ে রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের চতরা উচ্চ বিদ্যালয় মাঠে চতরা খেলোয়ার কল্যান সমিতির আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ১৯শে সেপ্টেম্বর শনিবার বিকেলে এই প্রীতিম্যাচ অনুষ্ঠিত হয়।


    চতরা বন্ধু মহল একাদশ বনাম চতরা খেলোয়ার কল্যাণ সমিতি নামে দুটি দল খেলায় অংশ গ্রহণ করে। উক্ত খেলার প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক ও সরকারি শাহ্ আব্দুর রউফ কলেজ পীরগঞ্জের আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক রংপুর জেলার ২০১৮ সালের শ্রেষ্ঠ করদাতা মানবিক মানুষ হিসাবে পরিচিত জাহিদুল ইসলাম রুবেল।


    এ সময় আরো উপস্থিত ছিলেন চতরা ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহীন, চতরা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি প্রভাষক হাসান আলী, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, পীরগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক সমকালীন বার্তার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি গোলাম কবির বিলু, সাবেক ছাত্রনেতা হাফিজ আব্দুন নুর সোহেল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি এ জেড এম সেকেন্দার আলী মন্ডলসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। উক্ত খেলায় চতরা খে‌লোয়ার কল্যাণ স‌মি‌তি ০৩ -০০ গো‌লের ব্যবধা‌নে জয়লাভ ক‌রে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669