বুধবার ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পুঠিয়ায় শশুর বাড়ি থেকে উপসহকারি কৃষি কর্মকর্তার লাশ উদ্ধার

পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধি:   |   বুধবার, ৩০ জুন ২০২১ | প্রিন্ট  

পুঠিয়ায় শশুর বাড়ি থেকে উপসহকারি কৃষি কর্মকর্তার লাশ উদ্ধার

রাজশাহীর পুঠিয়া উপজেলার সরিষাবাড়ি এলাকায় শশুর বাড়ি থেকে জেলার পবা উপজেলার উপসহকারি কৃষি কর্মকর্তা খাদিজা আক্তার দিলরুবা(৪৫)এর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি পরিকল্পিত ভাবে হত্যাকরা হয়েছে তাকে।
নিহতের স্বামীর দাবি মানসিক সমস্যার কারনে আত্মহত্যা করেছে সে। তবে পুলিশ বলছে নিহত কৃষি কর্মকর্তার মাথায় আঘাতের চিহ্ন ও রক্তের দাগ পাওয়া গেছে।
নিহতের খালাতো ভাই অনারুল হক নাজিম জানায়, ২০০৫ সালে পুঠিয়া উপজেলার সরিষা বাড়ি এলাকার ডাঙ্গাপাড়া এলাকার বাসিন্দা আব্দুল ওহাবের সাথে বগুড়ার শিবগঞ্জ রায়নগর এলাকার খাদিজা আক্তারের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে কারনে অকারনে শারিরিক মানসিক নির্যাতনের শিকার হয় খাদিজা। এনিয়ে একাধিকবার সালিসে মিমাংসা হায়, সে সমস্ত ঘটনার। নিহতের কয়েক দিন পূর্বেও অত্যাচারের শিকার হয়েছে বলে দাবি নিহতের পরিবারের। তবে তার স্বামী আ: ওয়াহাব বলেন, গতরাতেও স্বাভাবিক কথা হয়েছে তাদের মধ্যে। নানা কারনে তার স্ত্রী তার কাছে ক্ষমাও চায়। আর তার মানসিক সমস্যার কারনে এমনটা ঘটিয়েছে।
বিষয়টি পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নিশ্চিত করে মৃতের স্বামীর বরাত দিয়ে জানান, গতকাল রাতে খাবার খেয়ে খাদিজা আক্তার তাঁর স্বামী ও শিশু সন্তানসহ নিজ শয়ন কক্ষে তারা ঘুমিয়ে পরে। রাতে বিছানায় না দেখে খাদিজার স্বামী ঘরের বাহিরে এসে দেখে বাড়ির গলির তীর সাথে ঝুলন্ত অবস্থায় তার স্ত্রী খাদিজা রয়েছে। সেসময় তার স্বামী ও বাড়ির অনান্য সদসদের সহযোগিতায় তাকে তীর থেকে নামানো হয়। ততক্ষণে সে মারা যায়। পরে পুঠিয়া থানা পুলিশকে খবর দিলে পুঠিয়া থানা পুলিশ ঘটনা স্থালে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
রাজশাহীর পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া জানায়, নিহতের শশুর বাড়ির লোকেদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তারা। পরে নিহতের লাশ উদ্ধার করে। তবে কোন অভিযোগ পেলে এ বিষয়ে আইনি ব্যবস্থা নিবেন তারা। ময়না তদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

Facebook Comments Box


Posted ৯:৪০ অপরাহ্ণ | বুধবার, ৩০ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১