রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১

পুঠিয়া দলিল লেখক সমিতির কমিটি গঠন উপলক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত

পুঠিয়া (রাজশাহী )প্রতিনিধিঃ   |   রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

পুঠিয়া দলিল লেখক সমিতির কমিটি গঠন উপলক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত

“দলিল লেখক জনতা গড়ে তোল একতা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পুঠিয়া দলিল লেখক সমিতির কমিটি গঠন উপলক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকাল ১১টায় পুঠিয়া উপজেলা নতুন অডিটোরিয়াম হলে পুঠিয়া দলিল লেখক সমিতির আয়োজনে, পুঠিয়া দলিল লেখক সমিতির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী বিভাগীয় দলিল লেখক সমিতির আহবায়ক, রাজশাহী জেলা দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মহিদুল হক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী সদর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শেখ জাকাতুল্লাহ মলার। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী জেলার সকল উপজেলার সভাপতি ও সাধারণ সম্পদকগণ। পুঠিয়া দলিল লেখক সমিতির সদস্য শরিফুল ইসলাম টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে পুঠিয়া দলিল লেখক সমিতির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শেষে পুঠিয়া দলিল লেখক সমিতির আগামী তিন বছরের জন্য আব্দুল মতিন মুকুলকে সভাপতি, কয়েশ উদ্দিনকে সহ-সভাপতি, আবু বকর সিদ্দিককে সাধারণ সম্পাদক, বাবুল আক্তারকে যুগ্ন-সম্পাদক ও তাহের উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।


Posted ৪:২৬ অপরাহ্ণ | রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১