• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পুনমকে এই ভূমিকায় আগে কখনও দেখেছেন? (ভিডিও)

    অগ্রবাণী ডেস্ক | ১৩ জুন ২০১৭ | ৭:৪৯ অপরাহ্ণ

    পুনমকে এই ভূমিকায় আগে কখনও দেখেছেন? (ভিডিও)

    সোশ্যাল মিডিয়ায় তিনি সর্বদা অ্যাকটিভ। সবসময়ই নিজের নতুন নতুন ছবি ও ভিডিও পোস্ট করে ফ্যানদের চাহিদা পূরণ করেন। কখনও আবার লাইভ শোয়ে তাঁদের নানা প্রশ্নের জবাবও দেন। শুধু তাই নয়, ভক্তদের ভালবাসা পেতে তাঁদের আরও কাছাকাছি পৌঁছে যেতে নিজের নামে একটি অ্যাপও তৈরি ফেলেছেন ইতিমধ্যেই। হাজার বাধা সত্ত্বেও সেই অ্যাপ বর্তমানে দারুণ জনপ্রিয়। ‘দ্য পুনম পাণ্ডে’ অ্যাপ। যেখানে লাস্যময়ী পুনমকে পাওয়া যায় নিজের স্বভাবসিদ্ধ স্টাইলিশ অবতারে। নানা মুডের পুনম বাড়িয়ে তোলেন ফ্যানদের অ্যাড্রিনালিন ক্ষরণ। কিন্তু পুনমকে এই রূপে ক’জন দেখেছেন? যেখানে গ্ল্যামারের চাকচিক্য থেকে বেরিয়ে রাস্তার কচিকাঁচাদের সঙ্গে মিশে গিয়েছেন সাদা-মাটা মেয়েটি!


    পুনমের মেক-আপ আর ক্যাটওয়াকের আড়ালে যে একজন সুন্দর-সহানুভূতিশীল মনের নারী লুকিয়ে রয়েছে, তা এই ভিডিও দেখলে বলতেই হবে। শুধু লুকস আর পোশাক দিয়েই নয়, নিজের সমাজসেবামূলক কাজ দিয়েও মানুষের মন জয় করে নিতে জানেন এই অভিনেত্রী। সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় একদল বাচ্চাদের ভিড়ে ধরা দিলেন পুনম। বাণিজ্য নগরীতেও বর্ষা এসে গিয়েছে। আর তাই বৃষ্টির হাত থেকে বাঁচতে পথশিশুদের হাতে তিনি তুলে দিলেন বর্ষাতি। জনপ্রিয় মডেলের হাত থেকে রঙবেরঙের বর্ষাতি পেয়ে দারুণ খুশি পথশিশুরাও। শুধু বর্ষাতিই দিলেন না, কচিকাঁচাদের সঙ্গে গল্প করলেন। ছবিও তুললেন।

    ajkerograbani.com

    সাদা লং গাউন পরিহিতা পুনমকে মুম্বইয়ের রাস্তায় দেখে ভক্তদের ভিড় উপচে পড়েছিল। গ্ল্যামার গার্লকে এই ভূমিকাতে দেখা যাবে, তা অনেকেই ভাবতে পারেননি। তখন আর তিনি ক্যামেরার সামনের মডেল নন। এক্কেবারে ঘরের মেয়ে। আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া বাচ্চাদের মুখে হাসি ফোটাতে পারায় খুশি পুনমও।

    দেখে নিন বাচ্চাদের সঙ্গে কীভাবে সময় কাটালেন পুনম:

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757