শনিবার, ফেব্রুয়ারি ২০, ২০২১

পুবাইলে আপন ভূবনের সুনাম নষ্ট করছে কুচক্রী মহল

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ   |   শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

পুবাইলে আপন ভূবনের সুনাম নষ্ট করছে কুচক্রী মহল

 পুবাইলে আপন ভূবন একটি মান সম্মত, প্রাকৃতিক পরিবেশে গড়ে ওঠা একটি বিনোদন মূলক প্রতিষ্ঠান, যা পূবাইলের সৌন্দর্য ও সুনাম বৃদ্ধি করেছে।
সরজমিনে গিয়ে জানাযায়, পুবাইল খিলগাঁও এলাকায় গড়ে ওঠা আপন ভুবন শুটিং ও পিকনিক স্পট একটি বিনোদন মূলক প্রতিষ্ঠান। সম্প্রতি এই প্রতিষ্ঠানের নাম জড়িয়ে একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত হয়।
এবিষয়ে কথা হলে আপন ভুবন শুটিং ও পিকনিক স্পটের ব্যাবস্থাপনা পরিচালক লায়লা কানিজ লাকি জানান, আমাদের পূবাইলে আপন ভূবন একটি মান সম্মত, প্রাকৃতিক পরিবেশে গড়ে ওঠা একটি বিনোদন মূলক প্রতিষ্ঠান, যা আমাদের পূবাইলের সৌন্দর্য ও সুনাম বৃদ্ধি করেছে।
একটি কুচক্রী মহল জমি দখলের অভিযোগ শিরোনামের বিভিন্ন মিডিয়ায় আপন ভূবন পিকনিক ও সুটিং স্পট এর নাম জড়িয়ে সম্প্রতি ভুয়া, ভিত্তিহীন, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত সংবাদ পরিবেশন করে। আমি এর তীব্র নিদ্রা প্রতিবাদ জানাই। তিনি আরো জানান, শেখ মোক্তার হোসেন বিভিন্ন সময় আমাকে ফোন করে মোটা অংকের চাঁদা দাবী করে আসছিল। আমি চাঁদা দিতে অস্বীকার করলে তারা বিভিন্ন ভাবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। তারই অংশ হিসাবে তারা আমার প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালিয়ে আসছে।
এবিষয়ে পুবাইল থানায় একটি অভিযোগ প্রক্রিয়াধিন রয়েছে। জমি সংক্রান্ত বিষয়ে জানতে চাইলে তিনি জানান, জমিটি বিরোধপূর্ণ হওয়ায় আমরা তাদের নিজেদের মধ্য সমাধান করার পরামর্শ দিয়েছি। ঐ জমির সাথে আপন ভুবন শুটিং ও পিকনিক স্পটের কোন প্রকার সম্প্রিক্ততা নেই।
জমির মালিক মুক্তিযোদ্ধা মোঃ মফিজ উদ্দীন জানান, পুবাইল খিলগাঁও এলাকার তার পৈতৃক জমি তিনি দীর্ঘদিন যাবৎ ভোগ দখল করে আসছেন। সম্প্রতি বিভিন্ন মিডিয়ায় তার এই ২৭ শতাংশ জমি নিয়ে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, উদ্দ্যেশ প্রণোদিত সংবাদ প্রকাশিত হয়। তিনি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


Posted ৫:০৬ অপরাহ্ণ | শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১