মঙ্গলবার, মার্চ ৩, ২০২০

পুরুষকে যৌন নির্যাতনের অভিযোগে স্পিলবার্গ কন্যা মিকাইলা গ্রেফতার

  |   মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

পুরুষকে যৌন নির্যাতনের অভিযোগে স্পিলবার্গ কন্যা মিকাইলা গ্রেফতার

দুনিয়া কাঁপানো নির্মাতা স্পিভেন স্পিলবার্গ। তার কন্যা মিকাইলা স্পিলবার্গ নায়িকা না হয়ে নাম লিখিয়েছেন পর্নো ইন্ডাস্ট্রিতে। তাতেও নাকি উৎসাহ দিয়েছেন তার বাবা। সম্প্রতি এক সাক্ষাৎকারে মিকাইলা নিজেই দিয়েছেন এসব তথ্য। এর কয়েকদিন পর তার বিরুদ্ধে উঠলো যৌন নির্যাতনের অভিযোগ।
এ অভিযোগে গ্রেফতার হন ২৩ বছরের মিকাইলা। ৭২ হাজার টাকা জরিমানাও হয়েছে তার। যদিও মিকাইলার বাগদত্তা চুক পানকো জানিয়েছেন, ‘ও কারোর সঙ্গেই খারাপ ব্যবহার করেনি। কোথাও ভুল বোঝাবুঝি হচ্ছে।’
প্রায় ১২ ঘন্টা আটকে রেখে তার বিরুদ্ধে অত্যাচার, মারধোরের অভিযোগ এনেছেন এক ব্যক্তি। মিকাইলার দাবি, এসব মিথ্যে ও বানোয়াট। তিনি দাবি করেন, বেশ কিছুদিন ধরেই পর্নোগ্রাফির ভিডিও প্রযোজনা করেন। এমনকী নিজেও যৌনকর্মীর লাইসেন্স চেয়ে আবেদন করেছেন। এছাড়া যে কোনো ভিডিওতে মিকাইলা তার সঙ্গী চুকের সঙ্গেই একমাত্র যৌন সম্পর্ক স্থাপনে স্বচ্ছন্দ্য বোধ করেন।
মিকাইলার ভাষায়, জোর করে তার বিরুদ্ধে এসব প্ররোচনা দেওয়া হচ্ছে। তার এবং সঙ্গী চুকের পর্নোগ্রাফি ভিডিওর চাহিদা বাড়াতেই অন্যরা ঈর্ষান্বিত। তার নগ্ন ছবি দেখতে চেয়ে সকলেই উৎসুক থাকে। প্রসঙ্গত, স্টিভেন স্পিলবার্গের সাত সন্তান। তার স্ত্রী কেট ক্যাপশ ১৯৯৬ সালে মিকাইলাকে দত্তক নেন।


Posted ৬:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১