• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পুরুষশূন্য কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রাম

    পরশ উজির | ০৪ সেপ্টেম্বর ২০১৮ | ৬:৫২ অপরাহ্ণ

    পুরুষশূন্য কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রাম

    গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে পুলিশ সদস্য আহত ও পুলিশের কাজে বাঁধা দেয়ার অভিযোগে মামলা হওয়ায় গ্রেফতার এড়াতে পুরুষশূন্য হয়েছে একটি গ্রাম।


    এ ঘটনায় দুই শতাধিক ব্যক্তির নামে মামলা দায়ের করেছে পুলিশ। ১০জনকে গ্রেফতারও করেছে। এরপর থেকেই পুরুষশূন্য গ্রামটি। বাড়িগুলোতো বৃদ্ধ, মহিলা ও শিশুরা ছাড়া অবস্থান করছেন। পুরো গ্রামজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।


    কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, সোমবার কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে কাশিয়ানী থানার ওসিসহ ৭ পুলিশ সদস্য আহত হয়। এ ঘটনায় পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে ৮৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো দেড়শ’ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। কাশিয়ানী থানার এসআই হিমেল বাদী হয়ে সোমবার রাতে মামলাটি করেন। এ ঘটনায় ১০জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    পরিস্থিতি সামলাতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। বিভিন্ন স্থানে টহল দিচ্ছে পুলিশ।

    সংঘর্ষ চলাকালে হিঙ্গুল সরদার নিহত ও পুলিশের মামলা দায়েরের পর থেকে ওই গ্রামে পুরুষশূন্য রয়েছে। বাড়িগুলোতে বৃদ্ধ, মহিলা, শিশু ও গবাদী পশু রয়েছে। গ্রামের রাস্তা-ঘাটগুলো মানুষশূন্য। সকলের মাঝে আতংক বিরাজ করছে। কোন কাজ ছাড়া কেউই ঘর থেকে রাস্তায় বের হচ্ছেন না। পুরো গ্রাম জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669