• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ”পুলিশের পার্টি কোনটা”, ফেসবুকে ভাইরাল

    অনলাইন ডেস্ক | ২৬ জানুয়ারি ২০২০ | ৭:১০ অপরাহ্ণ

    ”পুলিশের পার্টি কোনটা”, ফেসবুকে ভাইরাল

    সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন পুলিশ সদস্যের টিভি চ্যানেলে দেওয়া বক্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলছেন, ”পরিস্থিতি ‘নরমাল’ (স্বাভাবিক) আছে। ইশরাকের (ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়র প্রার্থী) পার্টি মতিঝিল এলাকায় চলে গেছে। আর আমাদের যে পার্টি আছে, ওরা আছে-সেন্ট্রাল উইমেন্সের (সেন্ট্রাল উইমেন কলেজ) সামনে আছে।”


    পুলিশ সদস্যের এমন বক্তব্য নিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। নেটিজেনরা বলছে, পুলিশের আবারও পার্টি আছে নাকি? আবার কেউ কেউ বলছেন, পুলিশের পার্টি কোনটা…? কেউ কেউ আবার আরও একধাপ এগিয়ে এসে বলছেন, অতি দ্রুত তাকে দায়িত্ব থেকে অব্যাহতি হোক।


    একজন নেটিজেন লিখেছেন, ”এই হলো আমাদের দেশের পুলিশদের অবস্থা। ভাবতে ঘৃণা হয়। বাংলাদেশের বিবেকবান মানুষ বুঝে নেন দেশের পুলিশরা কোন পর্যায়ে পৌঁছে গেছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।”
    আরেকজন লিখেছেন, ”সত্য কখনো গোপন থাকে না। তা যেকোন দিন যেকোন সময় মুখ ফসকে বের হয়ে যায়। তার প্রমাণ এই পুলিশের বক্তব্য।”

    এদিকে, বক্তব্যের মূল ভিডিওতে গিয়ে দেখা যায়, ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণা চলাকালে রাজধানীর গোপীবাগে সেন্ট্রাল উইমেন কলেজের সামনে রবিবার দুপুরে আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনার পর উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলার সময় পুলিশের ওই সদস্য কথাগুলো বলেন। ঘটনা নিয়ে বক্তব্য দেওয়ার শেষ পর্যায়ে সাংবাদিকদের তিনি ওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোস্তাফিজুর রহমান বলে পরিচয় দেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669