• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পুলিশের ভয়ে মোবাইল গিলে ফেললেন কয়েদি

    | ২৮ আগস্ট ২০১৯ | ১০:৪১ পূর্বাহ্ণ

    পুলিশের ভয়ে মোবাইল গিলে ফেললেন কয়েদি

    আশ্চর্য ঘটনা! পুলিশের নজর এড়াতে আস্ত মোবাইল গিলে ফেললেন এক কয়েদি। ঘটনাটি ঘটেছে দিল্লির তিহার জেলে। জানা গেছে, ওই কয়েদির পাকস্থলী থেকে উদ্ধার করা হয়েছে ছোট্ট একটি চায়না মোবাইল। এ ঘটন প্রমাণ করে তিহার জেলে মাথাচাড়া দিয়ে উঠেছে মোবাইলের চোরাকারবারিরা।


    খবর ছিল, বেশ কিছুদিন ধরে জেলের ভেতর থেকেই মোবাইল পাচার অর্থাৎ মোবাইলের চোরাকারবার চালাচ্ছে জেলবন্দি কয়েদিরা। জেলের বাইরে থেকে মোবাইল পাচার হয়ে চলে আসছে জেলের ভেতরে। এ খবর পেয়েই পুলিশ তদন্ত শুরু করে। জেল পরিদর্শনে যায়।


    এদিকে পাচারকারী জেলবন্দি দলের এক সদস্য পুলিশের নজর এড়াতে গিলে ফেলেন আস্ত একটি মোবাইল! যে ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

    সংবাদ সংস্থা আইএএনএস-এর খবরের ভিত্তিতে জানা গেছে, তিহার জেলের ৪ নম্বের ঘরের কয়েদি মোবাইলটি গিলে ফেলার পর চিকিৎসকরা বমির মাধ্যমে তার শরীর থেকে সেটি বের করে আনেন। গত সপ্তাহে এমনই আরেকটি চমকপ্রদ ঘটনার খবর পাওয়া যায়। এক বন্দি প্লাস্টিকের মোড়কযুক্ত চারটি মোবাইল ফোন গিলে ফেলেন। তিনটি ফোন বমির মাধ্যমে বের করে আনা হয়। তারপরও সেই বন্দি নিদারুণ ব্যথায় চিৎকার করছিলেন। তার কারণ চারটির মধ্যে তিনটি মোবাইল তার পেট থেকে বমির মাধ্যমে বেরিয়ে এলেও একটি মোবাইল তার মলদ্বারে আটকে ছিল। চিকিৎসকরা অস্ত্রোপচার করে সেটি বের করে আনেন।

    আইএএনএস-এর খবরের ভিত্তিতে আরও জানা গেছে, তিহার জেলের দায়িত্বপ্রাপ্ত নতুন ডিরেক্টর জেনারেল সন্দীপ গয়াল কারাগারে বন্দি মোবাইল ফোন সরবরাহকারী চক্রের সিন্ডিকেট ধরার পেছনে বিশেষ জোর দিয়েছিলেন। যার ফল স্বরূপ জেল থেকে উদ্ধার হয়ে চলেছে একের পর এক মোবাইল ফোন। এ মাসের শুরুর দিকেই তিনি জেলের মেডিটেশন ওয়ার্ডে একটি অত্যাধুনিক সেল ফোন পেয়েছিলেন। বিকেল ৩টার দিকে মোবাইল ফোনটি চার্জ দেয়া অবস্থায় উদ্ধার করা হয়। টিভির প্লাগ পয়েন্টে সেটি চার্জ দেয়া অবস্থায় পুলিশের বিশেষ তল্লাশি দল অভিযান চালিয়ে সেটি উদ্ধার করে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673