• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ সেই কেরু নিহত

    ডেস্ক | ২৮ ফেব্রুয়ারি ২০২০ | ১১:৩৮ পূর্বাহ্ণ

    পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ সেই কেরু নিহত

    যশোরের মণিরামপুর উপজেলার বেগারিতলায় পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ নুরুল হক ওরফে কেরু (৪৭) নামে এক ডাকাত নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।


    পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে। কেরু মণিরামপুর উপজেলার ভোজগাতি গ্রামের মৃত মাজেদ গাজী বক্সের ছেলে।


    কেশবপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কেশবপুর উপজেলার চিংড়াখালি এলাকায় ইজিবাইক ছিনতাইকালে নুরুল হককে আটক করে স্থানীয় জনতা। এরপর তারা তাকে পুলিশে সোপর্দ করে। নুরুল হক একজন চিহ্নিত ডাকাত। সে ১০টি ডাকাতি ও অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। জিজ্ঞাসাবাদে সে তার সহযোগী ও অস্ত্রের তথ্য দেয়।

    এরপর তাকে নিয়ে মণিরামপুর উপজেলার বেগারিতলায় অভিযানে যায় পুলিশ। কেশবপুর ও মণিরামপুর থানার যৌথ টিম তাকে নিয়ে বেগারিতলার সর্দারবাড়ি নার্সারির সামনে পৌছুলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে নুরুল হকের সহযোগীরা। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় গুলিবিদ্ধ হয় নুরুল হক কেরু। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে নুরুল হককে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

    মণিরামপুর থানার এসআই শাহিনুর ইসলাম জানান, কেশবপুর থানার একটি টিম নুরুল হক কেরুকে নিয়ে তার সহযোগীদের ধরতে অভিযানে আসে। এ সময় পুলিশের সাথে গোলাগুলিতে সে মারা যায়। মরদেহটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

    তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি ও চারটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669