• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পুলিশ সুপার হলেন তারিকুল ইসলাম

    আসিফ হাসান কাজল- | ০৮ নভেম্বর ২০১৮ | ৮:১১ অপরাহ্ণ

    পুলিশ সুপার হলেন তারিকুল ইসলাম

    গত ৭ই নভেম্বর দুপুর ২ টা ৪০ মিনিট। সড়ক দূর্ঘটনায় এক পুলিশ সদস্যের অকাল মৃত্যুতে মাগুরা সদর হাসপাতালের অভ্যন্তরে সাধারণ মানুষ থেকে শুরু করে একাধিক পুলিশ সদস্যের জটলা! তার মাঝেই অস্থায়ী লাশ ঘরের সামনে গোমড়ামুখে দন্ডায়মান মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার। পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যুর ঘটনার খবর শুনেই ছুটে এসেছেন এখানে। খোঁজ খবর নিচ্ছেন নিহত ব্যক্তির ব্যাপারে স্বান্তনার সুরে কথা বলছেন শোকাহত পরিবারের সাথে। কর্মজীবনের ৩টি বছর মাগুরা জেলায় অতিবাহিত করায় তিনি সকল মাগুরাবাসীর অতি প্রিয়জন। জেলা পুলিশের এক ঊর্ধ্বতন পুলিশ কর্তা হিসাবে নয়। এক ভালবাসার মানুষ হিসাবে। তিনি আর কেউ নন মাগুরা জেলার সুযোগ্য অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম।


    গতকাল পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন মাগুরা জেলার বর্তমান দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম। গতকাল ০৭ নভেম্বর, ২০১৮ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত পৃথক দুইটি প্রজ্ঞাপনে ২৩৫ জন কে পুলিশ সুপার পদে পদোন্নতি দেয়া হয়। যার মধ্যে তিনিও রয়েছেন।


    ২৫ তম বিসিএস এ যোগদান করা সদ্য পুলিশ সুপার হওয়ায় শুভেচ্ছা জানাতে মুঠোফোনে তারিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনিও নিজ সহকর্মীসহ মাগুরা জেলাবাসীকে ধন্যবাদ দিতে ভুলেন নাই। মুঠোফোনে যখন বলছিলাম ঠিক গতকালই না হাসপাতাল থেকে সংবাদ সংগ্রহ শেষ করে বিদায় নিচ্ছি তখন বুকে জড়িয়ে ধরেছিলেন। বলেছিলাম ভাই বুকের পশম তো সাদা হয়ে গেল! পুলিশ সুপার কি আর হওয়া হবে না এই জীবনে ? উত্তরে দোয়া চেয়েছিলেন। ঠিক ঘন্টা ৪ পরেই পুলিশ সুপার হলেন! প্রশ্ন করেছিলাম একজন পুলিশ সুপার হিসেবে আপনার অনুভুতি কি উত্তরে সেই চিরচেনা ভুবন ভোলানো হাসি!

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669