সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পূবাইলে যাত্রীবাহী পরিবহনের বিরূদ্ধে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ

আজগর পাঠান   |   বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

পূবাইলে যাত্রীবাহী পরিবহনের বিরূদ্ধে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ

গাজীপুরের, পূবাইল আদর্শ ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের গণপরিবহনের বিরুদ্ধে এক প্রতিবাদ মিছিল (সড়ক অবরোধ) করতে দেখা গেছে।
বৃহস্পতিবার সকাল ১০টায় মিছিলে অংশগ্রহণ করে কলেজের সকল শিক্ষার্থীরা।
ঢাকা, টঙ্গী থেকে ঘোড়াশাল, কালীগঞ্জ এবং ঘোড়াশাল, কালীগঞ্জ থেকে টঙ্গী, ঢাকা গামী যাত্রীবাহী বিভিন্ন পরিবহনে শিক্ষার্থীদের না উঠানোর এবং অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে এ প্রতিবাদ মিছিল করা হয় বলে জানাগেছে।
শিক্ষার্থীরা জানিয়েছে যাত্রীবাহী পরিবহনে তাদের না নেওয়াতে সময় মতো কলেজে পৌছাতে পারেনা তারা।উক্ত মিছিলে তারা ১টি বাদশা, ১টি উত্তরা, ২টি পি.পি এল পরিবহন (বাস) আটক করে কলেজ মাঠ প্রাঙ্গণে নিয়ে যায়।
এদিকে শিক্ষার্থীরা মিছিল নিয়ে প্রধান সড়ক অবরোধ করাতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে করে যাত্রী সাধারণের বড় রকমের ভোগান্তি পোহাতে হয়। খবর পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হয় পূবাইল থানা পুলিশ। পরে পুলিশ ও কলেজর শিক্ষকবৃন্দ মিলে শিক্ষার্থীদের অবরোধ, মিছিল নিয়ন্ত্রণের চেষ্টা করেন।
তখন শিক্ষার্থীরা তীব্র কণ্ঠে প্রতিবাদ জানায় এবং বলে যে শিক্ষার্থীদের ভাড় ৫টাক করতে হবে, সকল যাত্রীবাহী পরিবহনে তাদের উঠাতে হবে। পরে শিক্ষকবৃন্দ, পুলিশ সকল শিক্ষার্থীদের কলেজ মাঠ প্রাঙ্গণে যাওয়ার আহ্বান জানান এবং পরিবহন মালিক দের সাথে আলোচনা করে সমস্যার সমাধান করার আশ্বাস দেন।
এছাড়াও হরহামেশাই টঙ্গী থেকে ঘোড়াশাল সড়কে বিভিন্ন যাত্রীবাহী পরিবহনে সধারণ যাত্রীদের কাছে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগও রয়েছে।

Facebook Comments Box


Posted ৫:০৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১