সোমবার, জুন ২০, ২০২২

পেকুয়ায় হাসপাতালে রোগীকে ধর্ষণ চেষ্টা!

এইচ এম শহীদ, পেকুয়া-(কক্সবাজার) প্রতিনিধি   |   সোমবার, ২০ জুন ২০২২ | প্রিন্ট  

পেকুয়ায় হাসপাতালে রোগীকে ধর্ষণ চেষ্টা!

 

কক্সবাজারের পেকুয়ায় সরকারি হাসপাতালে গভীর রাতে এক রোগীকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ প্রহরী রিদুওয়ানের বিরুদ্ধে রোগীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।


গত তিনদিন আগে ঘটনাটি ঘটলেও হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালিয়েছে। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে সর্বত্রে নিন্দার ঝড় ওঠে। ধর্ষন চেষ্টার ঘটনাটি এখন টক অব দ্যা পেকুয়ায় পরিনত হয়েছে। টনক নড়ে হাসপাতাল কর্তৃপক্ষের। তারা জরুরী বৈঠক ডেকে নৈশ প্রহরী রিদুওয়ানকে চাকরি থেকে বহিষ্কারের জন্য সুপারিশ করে।
জানাগেছে,রিদুওয়ানকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনজিও (PSD) কতৃক চলতি বছরের (১এপ্রিল) নৈশ প্রহরী পদে নিয়োগ দেওয়া হয়। তার বাড়ী চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের কুতুব বাজার এলাকায়।
নাম প্রকাশ না করার শর্তে ভিকটিম জানা যায়, ১৬ জুন হাসপাতালে ভর্তি হন। ওইদিন গভীররাতে রিদুওয়ান হাসপাতালের তয় তলায় মহিলা ওয়ার্ডে গিয়ে কাপড় উল্টিয়ে কয়েকজন রোগির মোবাইলে ছবি তুলে। একই কায়দায় ভিকটিমের ছবি তুলে তাকে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় রোগির স্বজনরা দেখে ফেললে তুমুলকান্ড দেখা দেয়। চেচামেচির এক পর্যায়ে রোগির স্বজন,নার্স ও চিকিৎসক তাকে আটককের চেষ্টা করলে তিনি দ্রুত সটকে পড়ে।
তিনি আরো বলেন, বিপদে পড়ে হাসপাতালে এসেছি।হাসপাতালেও আমাদের নিরাপত্তা নেই। এসময় তিনি সম্মানের ভয়ে তার নামটি পত্রিকায় না দেওয়া অনুরোধ করেন।
অভিযুক্ত রিদুওয়ান জানায়, ঘটনাটি সত্য নয়। প্রথম বারের মত আমাকে ক্ষমা করে দিন।
পেকুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মহিউদ্দিন মাজেদ চৌধুরী বলেন,”বিষয়টি খুবই ষ্পর্শকাতর। রিদুওয়ান স্বীকার করেছে। চাকুরী থেকে তাকে বহিস্কার করা হয়েছে।


Posted ১১:৪১ অপরাহ্ণ | সোমবার, ২০ জুন ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]