শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পেলেকে ছাড়িয়ে মেসির নতুন বিশ্বরেকর্ড!

  |   বুধবার, ২৩ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

পেলেকে ছাড়িয়ে মেসির নতুন বিশ্বরেকর্ড!

পেলেকে ছাড়িয়ে এক ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের বিশ্বরেকর্ড গড়লেন বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি। ৬৪৪ টি গোল করে তিনি এখন এক নম্বরে অবস্থান করছেন।  
২২ ডিসেম্বর ভ্যালাদোলিদের বিপক্ষে ৩-০ তে জয় লাভ করে বার্সা। এই ম্যাচের সেকেন্ড হাফে রেকর্ডসূচক গোলটি করেন মেসি। এর আগে কিংবদন্তি পেলে সান্টোসের হয়ে ১৯৫৬ ও ১৯৭৪ সালের মর্ধবর্তী সময়ে ১৮ বছরে ৬৪৩ টি গোল করে বিশ্ব রেকর্ড করেছিলেন।
মেসি ইন্সটাগ্রামে মঙ্গলবার লিখেন, আমি যখন ফুটবল শুরু করি তখন আমি কক্ষনো ভাবিনি আমি কোন রেকর্ড ভাঙবো। বিশেষ করে পেলের রেকর্ডটা, যেটা এখন আমার। তিনি এই সাফল্যের জন্য তার সতীর্থ, পরিবার ও বন্ধুদেরকে ধন্যবাদ জানান।
এর আগে মেসির ৬৪৩ টি গোল হবার পর পেলে সামাজিক যোগাযোগমাধ্যমে পেলে সাধুবাদ জানিয়েছিলেন। একটি পোস্টে মেসিকে উদ্দেশ্য তিনি লিখেছিলেন, যখন কোনো কিছুর প্রতি ভালোবাসা হৃদয়কে পরিপূর্ণ করে তোলে, তখন তা এড়ানো বা সে পথ পরিবর্তন করা সত্যিই কঠিন। যেখানে নিজ বাড়ির মতো অনুভূতি পাওয়া যায় সে জায়গার চেয়ে আপন আর কিছুই হতে পারে না।
পেলে তার পোস্টে মেসিকে উদ্দেশ্য করে আরও লেখেন, তার আর মেসির মত দীর্ঘদিন ভালোবেসে একই ক্লাবের হয়ে খেলার মতো এমন উদাহরণ খুব কমই আছে ফুটবলে। আর এজন্য মেসিকে সম্মান ও শ্রদ্ধা জানান পেলে।

Facebook Comments Box


Posted ৮:০২ পূর্বাহ্ণ | বুধবার, ২৩ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০