• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পেশাজীবীদের সঙ্গে ইফতারে প্রধানমন্ত্রী

    অগ্রবাণী ডেস্ক | ১০ জুন ২০১৭ | ১১:৫৬ অপরাহ্ণ

    পেশাজীবীদের সঙ্গে ইফতারে প্রধানমন্ত্রী

    শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইফতার অনুষ্ঠানে শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক, আইনজীবী, রাজনীতিবিদ, কৃষিবিদ, প্রকৌশলী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ক্রীড়াবিদ, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।


    প্রধানমন্ত্রী অতিথিদের খোঁজ-খবর নেন ও কুশল বিনিময় করেন। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া এবং মোনাজাত করা হয়।

    ajkerograbani.com

    প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে ছিলেন- জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম, প্রকৌশলী জামিলুর রেজা চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, দৈনিক জনকণ্ঠের নির্বাহী সম্পাদক তোয়াব খান, সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. রুহুল হক, প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা ডা. মোদাচ্ছের আলী, বিচারপতি মেজবাহ উদ্দিন, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, এফবিসিসিআই সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, বাফুফে সভাপতি সালাউদ্দিন, বিএমএ সভাপতি সাবেক এমপি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ।

    অনুষ্ঠানে অন্যদের মধ্যে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি কামরুল হাসান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি হারুনুর রশীদ, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াছমিন, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের মহাপরিচালক শাহ আলমগীর, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, মানবকণ্ঠের সম্পাদক আনিস আলমগীর, সেক্টর কমান্ডার আবু ওসমান চৌধুরী, রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

    এছাড়া পেশাজীবী সমন্বয় পরিষদ, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, কৃষিবিদ ইনস্টিটিউশন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাব, আওয়ামী বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ ও সেক্টর কমান্ডার্স ফোরামের নেতারা ইফতারে অংশ নেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757