• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রকাশ্যে ছুরিকাঘাতে ভগ্নিপতিকে হত্যা

    অগ্রবাণী ডেস্ক | ০৪ মার্চ ২০১৭ | ১২:০৫ পূর্বাহ্ণ

    প্রকাশ্যে ছুরিকাঘাতে ভগ্নিপতিকে হত্যা

    রাজশাহী মহানগরীতে প্রকাশ্য ছুরি মেরে রনি (২৮) নামে এক যুবক নিজের ভগ্নিপতিকে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেল ৫টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা কেডি ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে।


    নিহত যুবকের নাম বিপ্লব হোসেন (২৮)। তিনি কাজলা এলাকার এরশাদ আলীর ছেলে। অভিযুক্ত রনির বাড়িও একই এলাকায়। তার বাবার নাম হাবিবুর রহমান।

    ajkerograbani.com

    পুলিশ ও প্রতিবেশীরা জানিয়েছেন, রনি ও বিপ্লব দুই বন্ধু ছিলেন। প্রায় ৮ বছর আগে বিপ্লব ভালোবেসে রনির ছোট বোন লিজা খাতুনকে বিয়ে করেন। কিন্তু এই বিয়ে মেনে নেননি রনি। এ নিয়ে তাদের মধ্যে দীর্ঘ দিন ধরেই দ্বন্দ্ব চলছিল।

    শুক্রবার বিকেলে বিপ্লবের বাড়ির সামনেই রনি তাকে ছুরিকাঘাত করেন। এতে মাটিতে লুটিয়ে পড়েন বিপ্লব। এরপর রনি পালিয়ে গেলে স্থানীয়রা বিপ্লবকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। অভিযুক্ত রনি পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

    এলএস/অগ্রবাণী

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755