সোমবার, মার্চ ১, ২০২১

প্রচণ্ড ট্রাভেলিং পছন্দ করি: অধরা খান

  |   সোমবার, ০১ মার্চ ২০২১ | প্রিন্ট  

প্রচণ্ড ট্রাভেলিং পছন্দ করি: অধরা খান

ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়িকা অধরা খান। মুক্তির দিক থেকে তার প্রথম সিনেমা ‘নায়ক’। ২০১৮ সালে মুক্তি পেয়েছে এ সিনেমাটি। তারপর মুক্তি পেয়েছে ‘মাতাল’, ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমা দুটি। এ ছাড়া তিনি অভিনয় করছেন আরও কয়েকটি সিনেমায়।
অধরা ভ্রমণপাগল। তার ফেসবুকে চোখ রাখলেই তার ধারণা পাওয়া যায়। ফেসবুকের লাইফ ইভেন্টস সূত্রে জানা গেছে, ২০০৯ সালে ১৮ জুন প্রথম বিদেশ ভ্রমণ করেন অধরা। বাবার সঙ্গে সেবার দুবাই গিয়েছিলেন তিনি।
নিজের ফেসবুকে ‘ভ্যাকেশন অর হলিডে’ নামে একটি ফটো অ্যালবাম রয়েছে এ নায়িকার। এখন পর্যন্ত ৫৯৪টি ছবি আপলোড করেছেন এ অ্যালবামে। অ্যালবামের প্রথম ছবিটি দুবাইয়ের। ২০১৩ সালের ১০ সেপ্টেম্বর এটি আপলোড করেছেন এ নায়িকা।
বর্তমানে দুবাই রয়েছেন অধরা খান। সঙ্গে তার পরিবারের কয়েকজন সদস্যও রয়েছে। দুবাই থেকে মোবাইল ফোনে জানান, অবসর পেলে ঘুরতে পছন্দ করেন তিনি। এরই মধ্যে দুবাই, থাইল্যান্ড, নেপাল, ভারত, ইন্দোনেশিয়াসহ আরোও কয়েকটি দেশ ঘুরেছেন তিনি।
ঘোরার জন্য অধবার পছন্দের জায়গা কক্সবাজার আর সেন্টমার্টিন। পরিবারসহ কয়েকবার কক্সবাজারও গেছেন তিনি। তার ভাষায়, ‘কক্সবাজার আমার মোস্ট ফেবারিট প্লেস। আমি প্রচণ্ড ট্রাভেলিং পছন্দ করি। করোনার মধ্যে দুবাই যেতে হয়েছে।’
এতোবার দুবাই কেন? উত্তরে অধরা খান বলেন, অনেকেই মনে করেন আমি ঘুরতে দুবাই আসি। কিন্তু আসলে তা না। পারিবারিক ব্যবসার কারণেই প্রতি বছর দুবার দুবাই আসতে হয়। তারপর কাজের ফাঁকে ঘোরাঘুরি করি।’


Posted ৪:০৪ অপরাহ্ণ | সোমবার, ০১ মার্চ ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১