• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রতিদিনই নতুন গানে কণ্ঠ দিচ্ছি-সালমা

    অনলাইন ডেস্ক: | ০৯ জুন ২০২১ | ৯:২৩ পূর্বাহ্ণ

    প্রতিদিনই নতুন গানে কণ্ঠ দিচ্ছি-সালমা

    করোনার এই ক্রান্তিকালে সঙ্গীতের নেপথ্যের মানুষগুলোর উপার্জন সচল রাখতে একের পর এক নতুন নতুন গানে কন্ঠ দিয়ে চলেছেন সঙ্গীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। এর সাথে নিজের পারিশ্রমিকও কমিয়েছেন।


    এ সপ্তাহে এক দিনেই তিনটি গানে কন্ঠ দিয়েছেন সালমা। এ প্রসঙ্গে সালমা বলেন, ‘প্রচুর গানে কন্ঠ দিচ্ছি, বলে শেষ করা যাবে না, প্রায় প্রতি দিনই নতুন নতুন গানে কন্ঠ দিচ্ছি, এক দিনে দুই-তিনটি গানেরও রেকর্ড করেছি। প্রতিটা গান নিয়েই নিয়ে আমার ফেসবুক পেজে লাইাভ করা আছে। করোনার এ সময়ে নেপথ্যের মানুষগুলোকে কাজের মধ্যে রাখতেই একটারপর একটা গান করছি।

    ajkerograbani.com

    এই কঠিন পরিস্থিতিতে সবাই ভালভাবে টিকে থাকুক, কাজের মধ্যে থাকুক এটাই আমার চাওয়া। এদিকে প্রায় দেড় যুগ পর সঙ্গীতে ফিরেছেন সঙ্গীতশিল্পী জয়। সম্প্রতি সালমা ও জয় মিলে একটি ডুয়েট গানে কন্ঠ দিয়েছেন। গানটি প্রকাশ পাবে সাউন্ডটেকে ব্যানারে। গানের শিরোনাম ‘প্রেমের বাঁশি’।

    আহমেদ রিজভীর লেখা এ গানের সুর করেছেন প্লাবন কোরেশী। মিউজিক করছেন সুমন কল্যাণ। জয় বলেন, করোনার মধ্যে সঙ্গীতের কলাকুশলীদের ব্যস্ত রাখতে নানা উদ্যোগ নিয়েছি। তারই একটি ছিল আমার গানে ফেরা। প্রায় দেড় যুগ পর ফিরে ভালো সাড়া পেয়ে গানে আবার নিয়মিত হয়েছি। আগামী ঈদে আমার গাওয়া একাধিক গান প্রকাশ পাবে আশা করছি, এর মধ্যে কিছু আছে আমার সিঙ্গেল গাওয়া কিছু আছে এই সময়ের জনপ্রিয় গায়িকাদের সঙ্গে ডুয়েট গাওয়া।

    বর্তমানে এগুলোর রেকর্ড ও মিউিজিক ভিডিও ভিডিওর নির্মানের কাজ চলছে। উল্লেখ্য, জয়ের প্রথম অ্যালবাম প্রকাশ হয় ২০০১সালে, মিল্টন খন্দকারের কথা ও সুরে। এই অ্যালবামের নাম ছিল ‘সাদা কাফন পরাইয়া’।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757