• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রতিবন্ধী তাসলিমার পড়াশোনার দায়িত্ব নিলেন ইউএনও

    অগ্রবাণী ডেস্ক | ০৫ মে ২০১৭ | ১০:১৬ অপরাহ্ণ

    প্রতিবন্ধী তাসলিমার পড়াশোনার দায়িত্ব নিলেন ইউএনও

    টাঙ্গাইলের ঘাটাইল মমরেজ গলগন্ডা পাবলিক উচ্চ বিদ্যালয়ের বাক প্রতিবন্ধী ছাত্রী মোসা. তাসলিমা আক্তার এবার এসএসসি পরীক্ষায় জিপিএ- ৩.২৩ পেয়ে উত্তীর্ণ হয়েছে। তার এই সফলতায় বাবা-মা, আত্মীয়-স্বজন ও শিক্ষকসহ সবাই খুশি। তাসলিমার ভবিষ্যৎ লেখাপড়ার দায়িত্ব নেয়ার ঘোষণা দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল কাশেম মুহাম্মদ শাহীন।


    জামুরিয়া ইউনিয়নের কর্ণা গ্রামের কৃষক বদর উদ্দিন ও শাহীনা বেগম দম্পতির একমাত্র মেয়ে তাসলিমা।

    ajkerograbani.com

    এ সফলতায় তাসলিমার মা শাহীনা বেগম রত্না বলেন, বাক ও শ্রবণ প্রতিবন্ধী হওয়া সত্বেও আমার মেয়ে যে ফলাফল করেছে তাতে আমি অনেক খুশি। কিন্তু হতদরিদ্র মা-বাবা তাদের মেয়ের ভবিষ্যত শিক্ষা নিয়ে চিন্তিত। তাদের কাছে মেয়ের এই সফলতার মানেই হচ্ছে টানাটানির সংসারে খরচের আরও একটি বাড়তি খাত। অথচ তাসলিমা খাতুনের স্বপ্ন লেখাপড়া করে বড় হয়ে শিক্ষকতা করবে।

    বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হানিফ খান বলেন, তাসলিমা একদম হত দরিদ্র পরিবারের সন্তান। প্রতিবন্ধী হয়েও তাসলিমা যে রেজাল্ট করেছে তাতে আমি অনেক খুশি হয়েছি। তাসলিমার এ সাফল্যে আমি আনন্দিত। আমি আরও খুশি হয়েছি যে ইতিমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমার লেখাপড়ার দায়িত্ব নিয়েছেন।

    এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল কাশেম মুহাম্মদ শাহীন বলেন, প্রতিবন্ধী হিসেবে তার এ অর্জন অনন্য। তাসলিমার এই অর্জন এ জেলার প্রতিবন্ধীদের লেখাপড়ায় উৎসাহ জোগাবে। দোয়া করি তার এ সফলতা অব্যাহত থাকুক। তার ভবিষ্যৎ লেখাপড়ার পুরো দায়িত্ব নিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757