• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রতিবাদ করে জরিমানার কবলে তামিম

    অনলাইন ডেস্ক | ৩১ আগস্ট ২০১৭ | ৮:৪৮ অপরাহ্ণ

    প্রতিবাদ করে জরিমানার কবলে তামিম

    অস্ট্রেলিয়া বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে আম্পায়ারের সঙ্গে অসদাচরণের জন্যে বাংলাদেশের তারকা ক্রিকেটার তামিম ইকবালকে জরিমানা করা হয়েছে বলে দাবি করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। বৃহস্পতিবার আইসিসির ওয়েবসাইটে এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করা হয়।


    এতে বলা হয়, আম্পায়ারদের সঙ্গে বারবার বাদানুবাদে জড়ানোর কারণে ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে তামিমকে। তার সঙ্গে যোগ করা হয় ১ ডিমেরিট পয়েন্ট।

    ajkerograbani.com

    চতুর্থ দিনের প্রথম সেশনে অস্ট্রেলিয়ার ক্রিকেটারা ঘন ঘন হাতের গ্লাভস বদলাচ্ছিলেন। এ নিয়ে মাঠের দায়িত্বে থাকা আম্পায়ার আলিম দার ও নিগেল লংয়ের নিকট কয়েকবার প্রতিবাদ জানিয়েছিলেন তামিম।

    এসময় অজিদের উইকেট কিপার ব্যাটসম্যান ম্যাথু ওয়েডের সঙ্গেও বাকবিতণ্ডায় জড়ান তিনি।

    মাঠের দুই আম্পার ও টিভি আম্পার ইয়ান গোল্ড ও ম্যাচ রেফারি আনিসুর রহমানের মধ্যে গঠিত কমিটি থেকে তামিমের এ শাস্তিটি দেয়া হয়।

    আইসিসি’র নিয়ম অনুযায়ী ২৪ মাসে ৪টি অথবা এর বেশি ডিমেরিট পয়েন্ট যোগ হলে একটি সাসপেনশন পয়েন্ট যোগ হয়।

    এর আগে চলতি বছর মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে কলম্বতে দ্বিতীয় টেস্টে ১ ডিমেরিট পয়েন্ট যোগ হয়। সে হিসেব অনুযায়ী তামিমের ঝুলিতে যোগ হলো দুই ডিমেরিট পয়েন্ট। আরো দুটি পয়েন্ট যোগ হলেই নিষেধাজ্ঞার কবলে পড়তে পারেন তামিম।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755