• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রতি ঘণ্টায় সড়কে ঝরল এক প্রাণ

    অগ্রবাণী ডেস্ক | ২৭ মে ২০১৭ | ৭:২৭ অপরাহ্ণ

    প্রতি ঘণ্টায় সড়কে ঝরল এক প্রাণ

    শুক্রবার রাত ২টা থেকে শনিবার সকাল ৭টা পর্যন্ত পাঁচ ঘণ্টায় ময়মনসিংহের ত্রিশাল, গাইবান্ধার গোবিন্দগঞ্জ, দিনাজপুরের নওয়াবগঞ্জ ও বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে। প্রতি ঘণ্টায় নিহতের সংখ্যা একজন। এসময় আহত হয়েছেন অন্তত ২৫ জন।


    ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশুসহ ৩ জন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছেন। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হাসমতের মোড়ের আকিজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    ত্রিশাল থানার ওসি মনিরুজ্জামন জানান, যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো-ব-১৫-১৫৬৫) মুক্তগাছা থেকে ঢাকা যাচ্ছিল। পথে উক্ত এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুসহ দু’জন নিহত হন। আহত ১৬ জনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত বাসের চালক ও তার সহকারী (হেলপার) পালিয়ে গেছে।

    গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় দুই ট্রাকের মধ্যকার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার দিনগত রাত ২টার দিকে উপজেলার ফাঁসিতলা মাস্টা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মেহেরপুরের গাংনী উপজেলার বাসিন্দা গরু ব্যবসায়ী মহিবুল (৫৫), একই উপজেলার আফজাল হোসেনের ছেলে মানু মিয়া (৪৫) ও অজ্ঞাত (৩৫)।

    গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আবুল বাশার জানান, রাতে একটি গরুভর্তি ট্রাক রংপুর থেকে বগুড়া যাচ্ছিল। অন্যদিকে একটি সিমেন্টবোঝাই ট্রাক বগুড়া থেকে রংপুর যাচ্ছিল। পথে ফাঁসিতলা মাস্টা এলাকায় দ্রুতগামী ট্রাক দু’টির মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই গরু ব্যবসায়ীসহ তিনজনের মৃত্যু হয়। ঘটনার পরই দুই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

    দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলায় পেছন থেকে একটি ট্রাক আরেকটি ট্রাককে ধাক্কা দিলে ৩ জন নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন।

    শনিবার ভোর সাড়ে ৫টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ভাদুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

    নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, ভোরে মুরগীবোঝাই একটি মিনি ট্রাক গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরে যাচ্ছিল। পথে ভাদুরিয়া এলাকায় ওই ট্রাককে পেছন থেকে আরেকটি মালবোঝাই ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় এবং আহত হয় তিনজন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    বাগেরহাটের খুলনা-মংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকায় সকাল ৭টার দিকে ট্রাকচাপায় ২ ভ্যানচালক নিহত হয়েছেন। এ সময় ট্রাকটির হেলপারসহ ৭ জন আহত হন। নিহতরা হলেন- ফকিরহাট উপজেলার বেতাগা চাদের ঢোল গ্রামের নরেন্দ্রনাথ বৈরাগীর ছেলে ভ্যান চালক উত্তম বৈরাগী (৪৫) ও একই উপজেলার বাহিরদিয়া সাতবাড়িয়া গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে ভ্যান চালক মোঃ ফারুক হোসেন (৩৫)।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757