• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রতীক পেলেন শেখ হাসিনাসহ গোপালগঞ্জের প্রার্থীরা

    নিজস্ব প্রতিনিধি | ১০ ডিসেম্বর ২০১৮ | ৩:৩৪ অপরাহ্ণ

    প্রতীক পেলেন শেখ হাসিনাসহ গোপালগঞ্জের প্রার্থীরা

    গোপালগঞ্জের তিনটি আসনে বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এর মধ্যে গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে নির্বাচন করছেন।


    সোমবার নির্ধারিত দিনে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার এ প্রতীক বরাদ্দ করেন। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা মুন্সী ওহেদুজ্জামান উপস্থিত ছিলেন।


    গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা, বিএনপির এসএম জিলানীকে ধানের শীষ, স্বতন্ত্র প্রার্থী মো. উজির ফকিরকে সিংহ ও মো. এনামুল হককে আপেল এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মারুফ শেখকে হাতপাখা প্রতীক দেয়া হয়।

    গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের শেখ ফজলুল করিম সেলিমকে নৌকা, বিএনপির সিরাজুল ইসলাম সিরাজকে ধানের শীষ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের তসলিম সিকদারকে হাতপাখা প্রতীক দেয়া হয়।

    গোপালগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের লে. কর্নেল (অব.) মো. ফারুক খানকে নৌকা, বিএনপির এফই শরফুজ্জামান জাহাঙ্গীরকে ধানের শীষ, বাসদের ইছাহাক মোল্লাকে মই এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মিজানুর রহমানকে হাতপাখা প্রতীক দেয়া হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673