• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রথমবারের মতো একসঙ্গে বাপ্পি-আইরিন

    অগ্রবাণী ডেস্ক | ২৪ এপ্রিল ২০১৭ | ৭:৩৪ অপরাহ্ণ

    প্রথমবারের মতো একসঙ্গে বাপ্পি-আইরিন

    রাজধানী ঢাকার বনানী ও গুলশানের আদি নাম ‘ভোলা’। এই নামকে কেন্দ্র করে এবার নির্মাণ করা হচ্ছে ‘ভোলা’ শিরোনামের চলচ্চিত্র। পরিচালক শফিকুল ইসলাম সোহেল পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা আইরিন সুলতানা।


    গতকাল ২২ এপ্রিল থেকে গুলশানে এ সিনেমার দৃশ্যায়ন শুরু করা হয়েছে। এতে বাপ্পি-আইরিন ছাড়াও অন্যান্য শিল্পীরা অংশ নিয়েছেন।

    ajkerograbani.com

    এ প্রসঙ্গে চিত্রনায়ক বাপ্পি বলেন, ‘ভোলা’ সিনেমাটি ভাই-বোনের গল্প নিয়ে নির্মাণ করা হচ্ছে। এতে আমার বোনের চরিত্রে অভিনয় করছেন প্রসূন আজাদ। এছাড়া এ সিনেমার মাধ্যমে প্রথমবার আইরিনের সঙ্গে জুটি বেঁধেছি। আশা করছি সব মিলিয়ে কাজটি ভালো হবে।

    বাপ্পি, আইরিন ও প্রসূন আজাদ ছাড়াও এ সিনেমায় সাইফ চন্দন, সোহেলসহ আরো অনেকে অভিনয় করছেন। শহরের সমসাময়িক গল্প নিয়ে এ সিনেমাটি নির্মিত হচ্ছে। গত ১৬ এপ্রিল সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়।

    এর আগে ২০১৫ সালে সোহানুর রহমান সোহানের ‘লাভার বয়’ শিরোনামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন বাপ্পি-আইরিন। ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত এ সিনেমার কাজ সাইনিংয়েই বন্ধ হয়ে যায়। সে হিসেবে ‘ভোলা’ সিনেমাটির মাধ্যমে প্রথমবার তারা জুটি বেঁধেছেন। [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757